মা হওয়ার বিষয়ে যা বললেন বুবলী

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। ‘রংবাজ’ ছবির মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন শাকিব খানের সঙ্গে। তখন থেকেই দেশের শীর্ষ এই নায়কের সঙ্গে প্রেমের গুঞ্জন তার। পরে সেটা শাকিব খানের সন্তানের মা হওয়ার গুঞ্জনে আলোচনা পায়।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সে গুঞ্জন যেন আরও উস্কে দিলেন বুবলী। ফেসবুকে দুটি ছবি প্রকাশ করেন তিনি। যে ছবিতে তার বেবি বাম্প স্পষ্ট। ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘মি উইথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’।

বুবলীর বেবি বাম্পের সেই ছবিগুলো নিয়ে দিনভর সরগরম ছিলো সামাজিকমাধ্যম। সন্ধ্যায় একটি সিনেমার শুটিংয়ে বিষয়টি নিয়ে সাংবাদিকদের কাছে মুখ খোলেন।

বুবলী বলেন, ‘কিছু ব্যাপার তো আছেই। আমি একজন মুসলিম, তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি।’

বিষয়টি নিয়ে পরে বিস্তারিত বলবেন জানিয়ে এই নায়িকা বলেন, ‘কয়েকদিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। আর এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়। আরও কিছুটা দিন সময় পেলে আমি এটা সবাইকে ডেকে সুন্দরভাবে বিস্তারিত বলতে পারব।’

উল্লেখ্য, ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে ঢালিউড উত্তাল ছিল বুবলীর মা হওয়ার খবরে। ছড়িয়েছিল, ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। এ ছবির কিছু গান ও দৃশ্যে বুবলীর রহস্যময় উপস্থিতি সেই খবরের পক্ষেই হাওয়া দিয়েছিল।

এরপর ২০২১ সালের জানুয়ারিতে একটি টেলিভিশন চ্যানেলে বুবলীকে প্রশ্ন করা হয়েছিল মা হতে যাচ্ছেন কি না? এ প্রশ্নের সরাসরি জবাব দেননি বুবলী। অবশ্য মা হতে যাওয়া কিংবা মা হয়েছেন এমন প্রশ্নের জবাব কখনোই সরাসরি নাকচ করেননি ‘বসগিরি’ নায়িকা। এবার তিনি জানালেন কয়েকদিনের বিষয়টা ক্লিয়ার করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 19 =