পরকীয়ার অভিযোগে নায়িকাকে রাস্তায় বেধড়ক পেটালেন নায়কের স্ত্রী!

অভিনেতা বাবুশান মোহান্তির সঙ্গে অভিনেত্রী প্রাক্রুতি মিশ্র প্রেম করছেন; এমন গুঞ্জনে বেশ সরগরম ছিল টালিউড পাড়া। এর মাঝেই ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, প্রেমিকাসহ অভিনেতা বাবুশান স্ত্রীর কাছে ধরা পড়েন এবং বাবুশানের স্ত্রী প্রকাশ্যে রাস্তায় প্রেমিকাকে মারধরও করেছেন বলে অভিযোগ ওঠে।

সেই অপমান সহ্য করতে পারেননি অভিনেতা। তাই শারীরিকভাবে অসুস্থ হয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন। তার শরীরে অক্সিজেনের পরিমাণ কমে যাওয়ার তথ্য মিলেছে।

সম্প্রতি বাবুশান এবং প্রাক্রুতির একটি ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে। বাবুশান-পত্নী ত্রুপ্তি রাস্তায় অভিনেত্রীর সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন। অভিনেত্রীকে রাস্তার মাঝে মারধর করেছিলেন ত্রুপ্তি।

ত্রুপ্তির অভিযোগ, প্রাক্রুতির সঙ্গে পরকিয়ায় জড়িয়েছেন বাবুশান। দুজনকে হাতেনাতে ধরতে তাদের পিছু নেন ত্রুপ্তি। অভিনেত্রী যখন বাবুশানের সঙ্গে উৎকল দিবসের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন, সেই মুহূর্তেই রাস্তায় তাদের গাড়ি থামিয়ে প্রাক্রুতিকে গাড়ি থেকে টেনে নামিয়ে আনেন বাবুশান-পত্নী। তারপর মারধর শুরু করেন অভিনেত্রীকে। সঙ্গে ছিলেন ত্রুপ্তির বাবা এবং আরো বেশ কয়েকজন।

তবে বাবুশান এ প্রসঙ্গে বলেন, তার সঙ্গে প্রাক্রুতির শুধু বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। সিনেমাজগতের গতি-প্রকৃতি তিনি কিছুই বুঝতে পারেন না বলে জানিয়েছেন। প্রাক্রুতির সঙ্গে কাজ করা বন্ধ করে দিয়েছি আমি। এ ঘটনার পর আমি কোনো অভিনেত্রীর সঙ্গেই কাজ করব না।

পরবর্তীতে তিনি তার স্ত্রী এবং শ্বশুরের কাছে ক্ষমাও চেয়েছেন। সবার সামনে তিনি এ-ও জানান, তার স্ত্রী এমন আচরণ করবেন, তা তিনি ভাবতেও পারেননি। ওড়িশার ধারাবাহিক এবং সিনেমায় কাজ করা ছাড়াও বিভিন্ন হিন্দি সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গেছে বাবুশানের বান্ধবী প্রাক্রুতিকে। এবার ‘বিগ বস’-এর ঘরে অন্য রূপে দর্শকের সামনে আসতে যাচ্ছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =