• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

আবারো ব্রেকআপ হলো প্রভার!

নিজস্ব প্রতিবেদক
আপডেট : রবিবার, ২২ মে, ২০২২
আবারো ব্রেকআপ হলো প্রভার!
আবারো ব্রেকআপ হলো প্রভার!

চলতি বছরের শুরুতেই গুঞ্জন চাউর হয় যে, ফের প্রেমে পড়েছেন টিভি পর্দার জনপ্রিয় মুখ সাদিয়া জাহান প্রভা। গায়ক ইমরান মাহমুদুলের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন এ অভিনেত্রী।

প্রভার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ইমরানের সঙ্গে তোলা ছবিগুলো নিয়ে পরবর্তীতে বেশ চর্চা হয়। যদিও এ গুঞ্জন নিয়ে সরাসরি কিছু বলেননি প্রভা বা ইমরানের কেউ।

সে গুঞ্জনের কয়েক মাস না যেতেই নতুন গুঞ্জন, প্রভা-ইমরানের প্রেম ভেঙে গেছে।

নতুন এই গুঞ্জন চাউরের কারণ প্রভা নিজেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিরহ-বিচ্ছেদের পোস্ট দিয়ে আসছেন প্রভা। তার সেসব স্ট্যাটাসে ভক্ত-অনুরাগীদের ধারণা ব্রেকআপ হয়েছে প্রভার।

সম্প্রতি এক স্ট্যাটাসে প্রভা লিখেছিলেন— ‘সঠিক মানুষ তোমার অতীত নিয়ে প্রশ্ন না তুলেই ভালোবাসবে’।

গত ২০ মে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা শেয়ার করেছেন প্রভা। সেখানে লেখা রয়েছে— ‘কখনও খেয়াল করেছ, একটা বিচ্ছেদের পর, সৎ মানুষটি একাই থাকে এবং যন্ত্রণাগুলোর সঙ্গে লড়ে যায়। আর প্রতারক মানুষটি ততক্ষণে আরেকটি সম্পর্কে জড়িয়ে পড়ে।’

উল্লেখ্য, গত বছর ছোটপর্দার তরুণ অভিনেতা শ্যামল মওলার সঙ্গে প্রভার সম্পর্ক ছিল বলে শোনা যায়। সেই সম্পর্ক ভেঙে যাওয়ায় অনেক দিন বিরহ-অবসাদে ডুবে ছিলেন অভিনেত্রী। তবে ইমরানের সঙ্গে বন্ধুত্ব গড়ে সেই বিষাদ কাটিয়ে উঠেন বলেই ধারণা করা হয়।

কারণ চলতি বছরের জানুয়ারিতে ইনস্টাগ্রামে প্রভা সব সংকট কাটিয়ে উঠার কথা লিখেছিলেন।

তিনি লিখেছিলেন, গত বছরটি তার জন্য গেম চেঞ্জার ছিল। আপনি নিজেই নিজের রক্ষাকারী এ বিষয়টিও গত বছর আমাকে শিখিয়েছেন। আপনি যদি নিজেকে রক্ষা করতে না পারেন, তবে অন্য কেউ করবে না।

তিনি আরও লিখেছিলেন, গত বছরটি আমাকে বদলে দিয়েছে। জীবনে যত খারাপ কিছুই ঘটুক না কেন, তা গ্রহণ করতে হবে। এটিও আমাকে বিশ্বাস করিয়েছেন। খুব খারাপ কিছু প্রত্যাশা করলেই যে তা ঘটবে তা-ও নয়। ভালোমন্দ দুটোই ক্ষণস্থায়ী।

কাউকে ধরে রাখা যায় না উল্লেখ করেই এই অভিনেত্রী লেখেন, কাউকে শক্ত করে ধরলেই যে সে থেকে যাবে কিংবা হালকা করে ধরলেই যে চলে যাবে বিষয়টি তেমন নয়।

প্রসঙ্গত, ক্যারিয়ারের শুরুতে রাজীব নামের এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন প্রভা। তাদের বাগদানও হয়েছিল। কিন্তু পরে ২০১০ সালে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে বিয়ে করেন প্রভা। এর পরই রাজীবের সঙ্গে প্রভার একটি স্ক্যান্ডাল ছড়িয়ে পড়লে অপূর্বর সঙ্গে তার সংসার ভেঙে যায়। ২০১১ সালে মাহমুদ শান্ত নামের এক ব্যক্তিকে বিয়ে করেন প্রভা। সেই সংসার টিকে ছিল ২০১৪ সাল পর্যন্ত।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর