সিলিং ফ্যান খুলে পড়ল মুরাদের মাথায়, লাগল তিন সেলাই

সিলিং ফ্যান খুলে পড়ে বিতর্কিত সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান গুরুতর আহত হয়েছেন। তার মাথায় তিনটি সেলাই দেয়া হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলার দৌলতপুর গ্রামের নিজ বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। তবে তার আঘাত গুরুতর নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

জানা যায়, সন্ধ্যায় সরিষাবাড়ীর নিজ বাসায় স্থানীয় নেতাকর্মীদের নিয়ে আড্ডা দেয়ার সময় হঠাৎ ডা. মুরাদের মাথার ওপর সিলিং ফ্যান খুলে পড়ে। এ সময় তার মাথার পেছেনের অংশ কেটে যায়। যাতে মাথায় তিনটি সেলাই দেয়া হয়।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক সার্জন (ভারপ্রাপ্ত) ডা. দেবাশীষ রাজবংশী বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমি তার বাড়িতে যাই। ফ্যান পড়ে তার কপালের ডান দিকে কেটে গেছে। পরবর্তীতে তার কপালে তিনটি সেলাই দেয়া হয়। বর্তমানে তিনি বাড়িতেই চিকিৎসাধীন অবস্থায় আছেন।

উল্লেখ্য, বিতর্কিত মন্তব্য ও নারীদের নিয়ে অশোভন বক্তব্য দিয়ে ২০২১ সালে প্রতিমন্ত্রীর পদ হারান তিনি।

গত বছর ঢাকাই সিনেমার এক শীর্ষ নায়িকার সঙ্গে ডা. মুরাদের অশালীন ফোনালাপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তা দেশজুড়ে সমালোচনার ঝড় ওঠে। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন ডা. মুরাদ।

এরপর গত ৯ ডিসেম্বর দিবাগত রাতে কানাডার উদ্দেশে দেশত্যাগ করেন তিনি। কানাডার টরন্টো পিয়ারসন আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলেও তাকে সে দেশে ঢুকতে দেয়া হয়নি। সেখান থেকে তাকে দুবাইগামী একটি ফ্লাইটে তুলে দেয়া হয়। কিন্তু দুবাইও তাকে ঢুকতে দেয়া হয়নি বলে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয়। পরে তিনি বাধ্য হয়ে দেশে ফেরত আসেন এবং দেশে ফিরে নিরবে দিন যাপন করছেন।

এইদিন/সংবাদ/রই/জাতীয়

Leave a Reply

Your email address will not be published.

four + 10 =