পরিচালক 'কাট' বলার পরও চুমু খাওয়া বন্ধ করেননি দীপিকা- রণবীর!

পরিচালক ‘কাট’ বলার পরও চুমু খাওয়া বন্ধ করেননি দীপিকা- রণবীর!

রিল আর রিয়েল লাইফ এক না হলেও ক্যামেরার সামনে ষোল আনা আবেগ ঢেলে দেন অভিনয়শিল্পীরা। চরিত্রকে বাস্তবমুখী করতে গিয়ে শিল্পীরাও নানারকম পরিস্থিতির শিকার হন। শুটিং সেটের তেমনি একটি ঘটনা জানালেন বলিউড অভিনেতা রণবীর সিং।

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং ব্যক্তিগত জীবনে এখন স্বামী-স্ত্রী। ২০১৩ সালে তারা জুটি বেঁধে অভিনয় করেন ‘রামলীলা’ সিনেমায়। ওই সময়ে তারা পরস্পরের মাঝে টান অনুভব করতেন। পরবর্তীতে সেই টান রূপ নেয় বন্ধুত্ব ও প্রেমে। কিন্তু ‘রামলীলা’ সিনেমার শুটিংয়ের সময়ে একটি চুম্বন দৃশ্যে বিপত্তি ঘটেছিল। দীর্ঘদিন পর সেই ঘটনাই এক সাক্ষাৎকারে শেয়ার করলেন রণবীর সিং।

সিনেমাটির একটি গানে বিছানায় বসে চুম্বন দৃশ্যর শুট চলছিল। রণবীর-দীপিকা গভীর চুম্বনে মত্ত ছিলেন। শট শেষ হলে পরিচালক ‘কাট’ বলেন। কিন্তু তা শুনতে পাননি তারা। বিষয়টি স্মরণ করে রণবীর সিং বলেন—‘কোনো কোনো দৃশ্যে আপনি এমনই ঘোরের মধ্যে চলে যাবেন যে আচমকা সেই চরিত্র থেকে বেরোনো সম্ভব নয়। তেমনটাই ঘটেছিল সেখানে। আমরা ‘কাট’ শব্দটা শুনতে পাইনি বা পেলেও একে অপরকে চুমু খাওয়া থামাতে পারিনি।’

বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। রণবীর সিং অভিনীত ‘জয়েশভাই জোরদার’ সিনেমার শুটিং শেষ করেছেন। বর্তমানে সিনেমাটির সম্পাদনার কাজ চলছে। এছাড়া ‘সার্কাস’, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন রণবীর।

Leave a Reply

Your email address will not be published.

20 − 3 =