ফের বিয়ের খবর, যা বললেন শবনম ফারিয়া

ফের বিয়ের খবর, যা বললেন শবনম ফারিয়া

নাটকের জনপ্রিয় মুখ শবনম ফারিয়া নতুন করে ঘর বাঁধার গুঞ্জন শোনা যাচ্ছে।  প্রিয় অভিনেত্রীর মুখ থেকে এর সত্যাসত্য জানতে তার ভক্তরা মুখিয়ে রয়েছে।

তবে এ বিষয়ে খুবই সতর্ক ও কৌশলী অবস্থানে শবনম।  প্রথমবার বিচ্ছেদ হওয়ার পর মিডিয়ায় ফলাও সংবাদ প্রকাশ ও সোশাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া আসার পর এই অভিনেত্রী চান না তার ব্যক্তিগত জীবন নিয়ে অতিমাত্রায় আগ্রহ দেখানো হোক।

দুই মাস আগে ঘরোয়া আয়োজনে প্রেমিক জাহিন রহমানের সঙ্গে শবনম গাঁটছড়া বেঁধেছেন বলে খবর এসেছে গণমাধ্যমে।

গত বৃহস্পতিবার ইনস্টাগ্রামে স্টোরিতে জাহিনের সঙ্গে তোলা কয়েকটি ছবি প্রকাশ করেছেন ফারিয়া।  এ নিয়ে অনেকে ধরে নিয়েছেন শবনম বিয়েটা সেরে ফেলেছেন।  তার ঘনিষ্ট সূত্রও একই তথ্য জানিয়েছে।

তবে বিষয়টি স্বীকার কিংবা অস্বীকার কিছুই করেননি কৌশলী শবনম।

শুক্রবার বিয়ের খবর প্রকাশে আসার পর শনিবার একটি বিবৃতি দিয়েছেন ‘দেবী’ চলচ্চিত্রের এ অভিনেত্রী।  তবে তাতে বিয়ের সত্যাসত্য নিশ্চিত করেননি ফারিয়া।

শবনম ফারিয়া বলেছেন, এখন যদি বিয়ে হয়ে না থাকে এই সংবাদ নিয়ে কোনো মন্তব্য করার কিছু নাই। আর যদি বিয়ে হয়েই থাকে তাহলে তো হলোই; আর কোনো মন্তব্যেরও দরকার নাই।

তিনি আরও বলেন, আমার যখন সময় আসবে, আমি নিজ থেকেই যা যা জানানো প্রয়োজন মনে করি, করব। কিন্তু এই মুহূর্তে কোনো মন্তব্য আমি করব না।

২০১৯ সালের ফেব্রুয়ারিতে বেসরকারি চাকরিজীবী হারুনুর রশীদ অপুকে বিয়ে করেছিলেন ফারিয়া।  সেই সংসার বেশি দিন টিকেনি।  গত বছর তাদের বিচ্ছেদ হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published.

7 + 14 =