• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

হিরো আলমের নামে অর্থ আত্মসাতের অভিযোগে জিডি

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শনিবার, ৫ মার্চ, ২০২২
হিরো আলমের নামে অর্থ আত্মসাতের অভিযোগে জিডি
হিরো আলমের নামে অর্থ আত্মসাতের অভিযোগে জিডি

বগুড়ার আর দশটা সাধারণ ডিশ ব্যবসায়ীর মতোই ছিল তার জীবন। কিন্তু ব্যবসার খাতিরে নিজেই যখন বিভিন্ন ভিডিওতে মডেল হতে শুরু করলেন তখন থেকেই ভাগ্যটা তার বদলে যেতে লাগলো। পাঁচ শতাধিক ভিডিওতে মডেল হওয়া যুবক আশরাফুল আলম এখন বিখ্যাত হিরো আলম। তিনি এখন সিনেমারও নায়ক। তাকে ঘিরে নিয়মিতই আলোচনা ও বিতর্কে। এবার হিরো আলমের বিরুদ্ধে উঠেছে অর্থ আত্মসাৎ-এর। তার বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন সাংবাদিক আকাশ নিবির।

গতকাল শুক্রবার আনুমানিক রাত ১০ ঘটিকায় হাতিরঝিল থানায় এই জিডি করেন আকাশ। জিডি নম্বর ২২৩। এস.আই এনামুল হকের বরাত দিয়ে অভিযোগটি করেছেন তিনি।

অভিযোগে বলা হয়, ‘বিবাদী আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম উনার পূর্ব পরিচিত হওয়ায় ডিপজলের বাড়িতে শুটিং চলমান অবস্থায় ৭ দিনের জন্য ৫০ হাজার টাকা ধার হিসেবে চান। পরে তা ৭ দিন পার হয়ে ৪ মাসে এসে দাঁড়ালেও টাকা ফেরত দিচ্ছেন না হিরো আলম। উল্টো টাকা ফেরত চাইতে গেলে আকাশ নিবিরকে ফোনে অকথ্য ভাষায় গালমন্দ ও বিভিন্ন হুমকি দেন হিরো আলম।

এদিকে জিডি প্রসঙ্গে জানতে চাইলে হিরো আলম বলেন, ‘এই জিডি মিথ্যা। আকাশ নিবির ভাইরাল হওয়ার জন্য আমার নামে হয়রানিমূলক অভিযোগ দিয়েছে থানায়।’

সর্বশেষ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে একটি গান প্রকাশ করেন হিরো আলম।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর