• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

শুধুমাত্র টাকার জন্য এমন কাজ করেছেন সামান্থা

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
শুধুমাত্র টাকার জন্য এমন কাজ করেছেন সামান্থা
শুধুমাত্র টাকার জন্য এমন কাজ করেছেন সামান্থা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয়। ‘বিস্ট’ সিনেমায় পূজা হেগড়েরর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। এ সিনেমার জন্য আরবি ভাষার ‘কুথু’ গানটি ‘হালামাথি হাবিবি’ শিরোনামে তৈরি করা হয়েছে। কয়েক দিন আগে মুক্তি পেয়েছে এটি। মুক্তির পর থেকে নেটদুনিয়ায় উত্তাপ ছড়ায় গানটি। চার দিনে গানটির ভিউ দাঁড়ায় ৪৮ মিলিয়ন।

‘হালামাথি হাবিবি’ গানে মজতে দেখা যায় দক্ষিণী সিনেমার আরেক জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে। গত ১৭ ফেব্রুয়ারি, রাতে এয়ারপোর্টে বিজয় অভিনীত এ গানে নাচতে আরম্ভ করেন সামান্থা। বিজয়ের নাচের সব স্টেপে ঠিকঠাকমতো পারফরর্ম করেন তিনি। আর সেই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এ অভিনেত্রী লিখেন, শুধু আরেকটি গভীর রাতের ফ্লাইট না…। আজ রাতের জন্য ছন্দ হয়ে থাক।

এরপর ভিডিওটি দ্রুত ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। যা এখন রীতিমতো ভাইরাল। এ পর্যন্ত সামান্থার ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওটির ভিউ হয়েছে প্রায় ৫৪ লাখ।

রাতের বেলায় বিমানবন্দরে ওভার ব্রিজে সামান্থার এমন কাণ্ড দেখে নেটিজেনরা ধারণা করেন, মজা করেই গানটিতে নেচেছেন সামান্থা। কিন্তু এ ধারণা সঠিক নয় বলে দাবি করেছেন ভারতীয় সংবাদমাধ্যম গালতে ডটকম। এক প্রতিবেদনে গণমাধ্যমটি জানিয়েছে—ইনস্টাগ্রাম স্টোরিতে এই নাচের ভিডিও পোস্ট করেছিলেন সামান্থা। মানুষ যখন ভিডিওটি দেখেছেন, তখন এটি স্পন্সর ভিডিও হিসেবে দেখা গেছে। সামান্থা এই নাচের জন্য মোটা অঙ্কের টাকা পারিশ্রমিক নিয়েছেন। আর নির্মাতারা প্রচারের জন্য কাজটি করেছেন।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর