রাশমিকার জন্য ৯০০ কিলোমিটার পাড়ি দিয়ে যুবকের অদ্ভুদ কাণ্ড

রাশমিকার জন্য ৯০০ কিলোমিটার পাড়ি দিয়ে যুবকের অদ্ভুদ কাণ্ড

‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তির পর আরেকবার সিনেমাপ্রেমীদের মুখে মুখে ঘুরছে রাশমিকা মান্দানার নাম। ভারতের দক্ষিণী সিনেমার তুমুল জনপ্রিয় এ নায়িকাকে ভারতের ‘জাতীয় ক্রাশ’বলা হয়ে থাকে। এবার প্রিয় নায়িকাকে একবার সরাসরি দেখতে তেলঙ্গনা থেকে কর্নাটক চলে এসেছেন এক যুবক।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদন অনুযায়ী, ঐ ভক্ত নায়িকার বাড়ির ঠিকানার জন্য গুগলের সাহায্য নেন। তবে বাড়ি চিনতে না পেরে পথচারীদের জিজ্ঞাসাবাদ করতে থাকেন। এতেই ঐ এলাকার বাসিন্দাদের সন্দেহ হয়। এজন্য ডাকা হয় পুলিশ।

প্রতিবেদনে জানানো হয়, রাশমিকাকে দেখার জন্য আকাশ ত্রিপাঠী নামের ঐ ভক্ত তেলঙ্গনা থেকে কর্নাটক পর্যন্ত ৯০০ কিলোমিটার পাড়ি দেন। তেলঙ্গনা থেকে ট্রেনে চেপে মাইসোর, সেখান থেকে অটো করে মুগ্গুলা পৌঁছান ঐ যুবক। পরবর্তীতে গুগল মানচিত্রের সাহায্যে কর্নাটকের বিরাজপেটে হাজির হন তিনি। বিরাজপেটে জন্ম রাশমিকার। বাবা-মায়ের সঙ্গে সেখানেই থাকেন তিনি।

জানা গেছে, পুলিশ এসে আকাশকে বাড়ি ফিরে যাওয়ার পরামর্শ দেয়। তবে রাজি হননি আকাশ। এ সময় তাকে জানানো হয় যে, রাশমিকা এ মুহূর্তে সেখানে নেই। তিনি মুম্বাইয়ে শুটিং করছেন।

প্রসঙ্গত, কন্নড় সিনেমা দিয়ে যাত্রা শুরু করেন রাশমিকা। তারপর তেলেগু ও তামিল সিনেমায় নিজেকে তুলে ধরেছেন এ অভিনেত্রী। সব জায়গায় সফলতা পাওয়া রাশমিকা বলিউডের দর্শকদের কাছেও বেশ জনপ্রিয়। তার মুক্তিপ্রাপ্ত সবশেষ ছবি তেলেগু ভাষার ‘পুষ্পা: দ্য রাইজ’।

Leave a Reply

Your email address will not be published.

5 × 1 =