• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

তবে কি বিবাহিত রণবীর-আলিয়া

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২

হালের সবচেয়ে আলোচিত বলিউড জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। তবে পর্দার নয়, বাস্তবের জুটি তাঁরা। ২০১৮ সাল থেকে আলোচনায় রণবীর-আলিয়ার প্রেম। চলতি বছরের এপ্রিলেই তাঁরা বিয়ের পিঁড়িতে বসবেন বলেও জানা গেছে।

এরই মধ্যে নতুন গুঞ্জন ছড়িয়েছে, বিয়ে সেরে ফেলেছেন রণবীর-আলিয়া! এমন গুঞ্জন উসকে দিয়েছেন আলিয়া নিজেই। বলিউডে জোর চর্চা চলছে অভিনেত্রীর মন্তব্য ঘিরে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে যেন বোমা ফাটালেন মহেশ কন্যা। রণবীরের সঙ্গে নতুন অধ্যায় শুরুর প্রসঙ্গ নিয়ে আলিয়া বলেন, ‘মনে মনে আমার রণবীরের সঙ্গে বিয়ে হয়েছে। বহু দিন আগেই আমি আমার ভাবনায় ওর সঙ্গে বিয়ে করে নিয়েছি।’

আরেক বলিউড তারকা সোনম কাপুরের বিয়েতে হাতে হাত রেখে উপস্থিত হয়েছিলেন আলিয়া ও রণবীর। তখন অনেকের প্রশ্ন ছিল ‘প্রেমটা টিকবে তো?’ দীপিকা আর ক্যাটরিনার মতো তারকার সঙ্গেও রণবীরের প্রেম ছিল। সেই সম্পর্ক দুটি ভেঙে যায়। রণবীরের অতীতের কথা মনে করে অনেকেই ভেবেছিলেন, বলিউডের বাকি দুই নায়িকার মতোই শেষমেশ রণবীরের প্রাক্তনের তালিকায় নাম জুড়বে আলিয়ারও।

কিন্তু সব গুঞ্জন নাকচ করে রণবীর জানিয়েছেন, করোনা অতিমারি বাধ না সাধলে আলিয়ার সঙ্গে সাত পাক ঘুরতেন ২০২০ সালেই। তবে তাতে কী! আলিয়া তাঁর ভাবনায় প্রেমিকের সঙ্গে সাত পাক ঘুরে ফেলেছেন অনেক আগেই।

এইদিন/সংবাদ/রই/বিনোদন


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর