• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

উদীয়মান মডেল অভিনেতা মুবিনুল হকের পথচলা

নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
উদীয়মান মডেল অভিনেতা মুবিনুল হকের পথচলা
উদীয়মান মডেল অভিনেতা মুবিনুল হকের পথচলা

বিনোদন ডেস্ক: হালের উদীয়মান মডেল অভিনেতা মুবিনুল হক। যিনি বর্তমানে সমানতালে কাজ করছেন ফ্যাশন শো, মিউজিক্যাল ফিল্ম,ওয়েব ফিল্ম ও নাটকে। সব মিলিয়ে ব্যস্ততম সময় পার করছেন তরুণ এই মডেল অভিনেতা।

মুবিনুল হকের জন্ম ও বেড়ে ওঠা চট্রগ্রাম জেলার রাউজান উপজেলায়।সম্প্রতি একটি প্রাইভেট ইউনিভার্সিটি থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন তিনি।

মুবিনুল হকের ছোট বেলার স্বপ্ন ছিল মিডিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করা,সেই স্বপ্ন নিয়ে ২০১৬ইং সালে চট্টগ্রামের উইন্ডোজ মাল্টিমিডিয়াতে গ্রুমিং এর মাধ্যমে মিডিয়ার পথচলা শুরু করেন। পরবর্তীতে বিভিন্ন ব্র্যান্ড ফটোশুট, ম্যাগাজিন ও বিল বোর্ডের জন্য মডেল হিসেবেও কাজ করেন।

বিটিভির চট্টগ্রাম কেন্দ্রের ফ্যাশন শো এর কাজ ছাড়াও কণ্ঠশিল্পী সৈয়দ অমির ‘পরদেশী প্রেম’ শিরোনামের মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেন এই মডেল অভিনেতা।

নিজের পথচলা নিয়ে এই প্রতিবেদককে মুবিনুল বলেন, ছোটবেলা থেকে স্বপ্ন ছিল মডেল অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার। সেই স্বপ্নের পথে এগিয়ে চলছি। বর্তমানে র্যাম্প, ফ্যাশন শো সহ টুকটাক কাজ করছি যা আমার জন্য ভীষণ ভালো লাগার। কাজের প্রতি একাগ্রতা থাকলে আমি জানি নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানো সম্ভব। সে লক্ষ্যেই নিজেকে তৈরি করে নিচ্ছি। সবার দোয়া ও ভালোবাসা কামনা করছি।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর