• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

দিল্লির আদালতে গোলাগুলি, গ্যাংস্টারসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
দিল্লির আদালতে গোলাগুলি, গ্যাংস্টারসহ নিহত ৩

ভারতের রাজধানী দিল্লির একটি আদালতে গোলাগুলিতে এক গ্যাংস্টারসহ আরও তিনজন নিহত হয়েছেন। এতে আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। ইতিমধ্যে গোলাগুলির একটি ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ছড়িয়ে পড়া ভিডিওতে গোলাগুলির শব্দ শোনা গেছে। এসময় পুলিশ সদস্য ও আইনজীবীদের নিরাপদ আশ্রয়ে চলে যেতে হুড়োহুড়ি করতে দেখা গেছে।

উত্তর দিল্লির রোহিনিতে আদালত ভবনের ভিতরে বিরোধী গোষ্ঠীর গুলিতে নিহত হয়েছেন গ্যাংস্টার জিতেন্দ্রর গোগি। এছাড়া নিহতদের মধ্যে দুই হামলাকারী রয়েছেন বলে মনে করা হচ্ছে। নিরাপত্তা বাহিনীর গুলিতে তারা নিহত হয়েছেন।

দিল্লির পুলিশ কমিশনার রাকেশ আস্থানা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আদালতের ভিতরে এলোপাতাড়ি গুলিতে জিতেন্দ্রর গোগি নিহত হয়েছেন। এ সময় পুলিশ পাল্টা গুলি করে। তাতে দুই হামলাকারী নিহত হয়েছেন।

পুলিশ কমিশনার আরও বলেন, পুলিশ দ্রুত পদক্ষেপ নিয়েছে। তারা দুই হামলাকারীকে তাৎক্ষণিক হত্যা করেছে। গোগিসহ সর্বমোট তিনজন নিহত হয়েছেন।

এ হামলা দিল্লির আদালত প্রাঙ্গণে নিরাপত্তার অভাবের বিষয়টিই প্রকাশ্যে নিয়ে এসেছে। গেল কয়েক বছর ধরে দুটি গ্যাংগের মধ্যে লড়াই চলছিল। তাদের সংঘাতে এ পর্যন্ত ২৫ জন নিহত হয়েছেন।

গেল বছরের মার্চে জিতেন্দ্ররকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আটক করার ঘটনা দিল্লি পুলিশের বড় সফলতা হিসেবে বিবেচনা হয়ে আসছে।

রোহিনির ডিসিপি প্রণভ তায়াল বলেন, হামলাকারীদের পরনে অ্যাডভোকেটদের পোশাক ছিল। তারা তিল্লু গ্যাংয়ের সদস্য ছিলেন। প্রত্যক্ষদর্শী সত্যনারায়ণ শর্মা বলেন, বিচারকের সামনেই ২৫ থেকে ৩০ রাউন্ড গুলি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর