• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

পর্নো ভিডিও তৈরির অভিযোগে শিল্পা শেঠির স্বামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
পর্নো ভিডিও তৈরির অভিযোগে শিল্পা শেঠির স্বামী গ্রেপ্তার
পর্নো ভিডিও তৈরির অভিযোগে শিল্পা শেঠির স্বামী গ্রেপ্তার

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে পর্নোগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১৯ জুলাই) রাতে মুম্বাই পুলিশ তাকে গ্রেপ্তার করে। পুলিশ জানিয়েছে, অভিযোগের সুষ্পষ্ট প্রমাণ পাওয়ায় রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে মুম্বাই পুলিশ একটি বিবৃতিতে জানিয়েছে, ‘পর্নোগ্রাফি সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে গত ফেব্রুয়ারিতে একটি মামলা দায়ের করেছিল ক্রাইম ব্রাঞ্চ। তদন্তের পর আমরা রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছি। যিনি এই মামলায় মূল ষড়যন্ত্রকারী বলে মনে করা হচ্ছে। সেই মামলায় আমাদের কাছে পর্যাপ্ত তথ্য আছে।’

পুলিশের উর্ধ্বতন একজন কর্মকর্তা জানিয়েছেন, সোমবার কুন্দ্রাকে ডেকে পাঠায় মুম্বাই পুলিশের প্রপার্টি সেল। রাত আটটা নাগাদ তিনি হাজিরা দেন। জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আগেই সেই মামলায় উমেশ কামাত নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছিল। যিনি নিজের বয়ানে দাবি করেছেন যে তিনি কুন্দ্রার সংস্থায় কাজ করতেন। ওই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, নবি মুম্বইয়ের ভাসিতে থাকেন কামাত। গত ৬ ফেব্রুয়ারিতে গ্রেপ্তার হওয়া এক মডেল এবং অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের সময় কামাতের নাম উঠে এসেছিল। ব্রিটেনের একটি সংস্থায় সমন্বয়কারী হিসেবে কাজ করতেন কামাত। যিনি ওই মডেলের থেকে অশ্লীল ভিডিয়ো নিতেন। সেগুলি পাঠিয়ে দিতেন ওই ব্রিটেনের সংস্থার কাছে। তারপর সেই ভিডিওগুলি ‘হটশটস’নামে একটি অ্যাপে আপলোড করা হত।

গত ৪ ফেব্রুয়ারি পর্নোছবি তৈরির সেই চক্রের কীর্তি ফাঁস হয়ে গিয়েছিল। মালাডের (ওয়েস্ট) মাধ এলাকার একটি বাংলোয় অভিযান চালিয়েছিলেন মুম্বাই পুলিশের প্রপার্টি সেলের এক আধিকারিক। ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মে কাজ দেওয়ার নামে তরুণ-তরুণীদের ফাঁসানোর অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছিল। যারা ওই তরুণ-তরুণীদের পর্নো ছবিতে অভিনয় করতে বাধ্য করতেন বলে অভিযোগ।

পুলিশের দাবি, ওই ভিডিওগুলি বিভিন্ন পর্নোসাইট এবং মোবাইল অ্যাপে আপলোড করা হত। ধৃত পাঁচজনকে জিজ্ঞাসাবাদের পর ওই মডেলকে গ্রেফতার করা হয়েছিল। বাংলো থেকে সাড়ে ৫ লাখ টাকার সামগ্রী উদ্ধার করেছিল পুলিশ। যা ভিডিও তৈরির জন্য ব্যবহৃত হত।

প্রসঙ্গত, বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা জে এল স্ট্রিম অ্যাপের মালিক। আইপিএল দল রাজস্থান রয়্যালসেও তার মালিকানা রয়েছে। ২০০৯ সালে রাজ কুন্দ্রাকে বিয়ে করার পর অভিনয় থেকে অনেকটাই দূরে রয়েছেন শিল্পা শেঠি। দুই সন্তান ও স্বামীকে নিয়ে সংসারে ব্যস্ত রয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর