• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

ওয়েব সিরিজে নিয়ে আসছেন পূজা চেরি

নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ১ জুন, ২০২১
ওয়েব সিরিজে নিয়ে আসছেন পূজা চেরি
ওয়েব সিরিজে নিয়ে আসছেন পূজা চেরি

ঢালিউডের তরুণ অভিনেত্রী পূজা চেরি। তার চলচ্চিত্র যাত্রা শুরু ২০১৮ সালে যৌথ প্রযোজনার সিনেমা ‘নূর জাহান’দিয়ে। খুব কম বয়সেই নায়িকা হিসেবে দর্শকপ্রিয়তা অর্জন করেন তিনি। কুড়াচ্ছেন সুনামও। ‘নূর জাহান’ ছাড়াও নায়িকা হিসেবে প্রশংসা কুড়িয়েছেন ‘পোড়ামন ২’, ‘দহন’ ও ‘প্রেম আমার ২’র মতো সিনেমা দিয়ে।

এসব সিনেমায় তার দক্ষ অভিনয় দর্শকদের মনে দাগ কেটেছে। বর্তমানে তার হাতে রয়েছে একাধিক সিনেমা। নতুন খবর হচ্ছে- এবার পূজা প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করছেন।

পূজা ভক্তদের জন্য এ খবর চমক হিসেবে ধরা দিয়েছে। বিজ্ঞাপন, সিনেমার পর ওয়েব সিরিজের অপেক্ষাতেই ছিলেন দর্শকরা। সেই অপেক্ষার পালাও শেষ। ‘প্যারাসাইকোলজি’ নামের এই ওয়েব সিরিজে কেন্দ্রীয় চরিত্রে থাকবেন পূজা চেরি। যেখানে একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে তাকে।

ক্যারিয়ারে প্রথম এই চরিত্রে কাজ করছেন ঢালিউড সুন্দরী। বর্তমানে সিরিজটির শুটিং চলছে নারায়ণগঞ্জে। এতে পূজার বিপরীতে অভিনয় করছেন শ্যামল মাওলা। শুটিংয়ের ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করেছেন পূজা।

জানা গেছে, গত ২৬ মে থেকে সিরিজটির কাজ শুরু হয়েছে। টানা ৮-১০ দিনের শুটিং পরিকল্পনা নিয়ে এই টিমটি কাজে নেমেছেন। আসন্ন কোরবানির ঈদে এটি একটি ওটিটি প্ল্যাটফরমে মুক্তি পাবে।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর