• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

দ্বিতীয় দিনেও চলছে রানের বন্যা

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
দ্বিতীয় দিনেও চলছে রানের বন্যা

শ্রীলঙ্কার বিপক্ষে পাল্লেকেলের দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনেও চলছে রানের বন্যা। তবে এদিনের শুরুটা কিছুটা টাইগারদের নিয়ন্ত্রণেও বলা যায়।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) ১ উইকেটে ২৯১ রান করে দিন শেষ করে স্বাগতিক শ্রীলঙ্কা। সেঞ্চুরি করেন দুই ওপেনার দিমুথ করুণারত্ন ও লাহিরু থিরিমান্নে।

শুক্রবার (৩০ এপ্রিল) দ্বিতীয় দিনের ষষ্ঠ ওভারের প্রথম বলে বাউন্ডারি মেরে শ্রীলঙ্কাকে ৩০০ রানের ঘরে নেন ওশাডা ফার্নান্দো। দ্বিতীয় দিন ডানহাতি এই ব্যাটসম্যান ক্যারিয়ারের চতুর্থ হাফ সেঞ্চুরি করেছেন চার মেরে। এরপর দলীয় ৩১৩ রানের মাথায় ১৪০ রান করে আউট হন লাহিরু থিরিমান্নে। তাসকিন আহমেদ তাকে লিটন দাশের ক্যাচ বানান। ওশাডা ফার্নান্দোর সঙ্গে দ্বিতীয় উইকেটে ১০৪ রানের জুটি ছিল তার। ২৯৮ বলে ১৫টি চারে সাজানো ছিল এই ইনিংস।

এরপর তাসকিন আহমেদের বলে দুর্দান্ত এক ক্যাচ ধরলেন লিটন দাশ। চমৎকার লেন্থের বল খানিকটা টার্ন করে অ্যাঞ্জেলো ম্যাথুজের ব্যাটে লেগে ছোটে পেছনে। বাংলাদেশের উইকেটকিপার ডান দিকে ঝাঁপিয়ে তা গ্লাভসের মধ্যে নেন। মাত্র ৫ রানে আউট হন লঙ্কান এই ব্যাটসম্যান। অ্যাঞ্জেলো ম্যাথুজের পর দ্রুতই দলকে আরেকটি সাফল্য এনে দেন তাইজুল ইসলাম। তিনি ফেরান ধনঞ্জয়া ডি সিলভাকে। ৯ বলে ২ রান করেন তিনি। দলের রান তখন ৩২৮।

সংক্ষিপ্ত স্কোর: শ্রীলঙ্কা ১১১ ওভারে ৩৩৪/৪ (ওশাডা ৬৫*, নিশাংকা ০*)


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর