• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১০ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

মুক্তি পেল হাবিব মোস্তফা ও এফ এ সুমন জুটির ইসলামিক গান (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক
আপডেট : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
মুক্তি পেল হাবিব মোস্তফা ও এফ এ সুমন জুটির ইসলামিক গান
মুক্তি পেল হাবিব মোস্তফা ও এফ এ সুমন জুটির ইসলামিক গান

বিনোদন ডেস্ক: বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী এফ এ সুমন এবার তার ভক্তদের জন্য হাজির হয়েছেন ইসলামিক গান নিয়ে।

“এ জমিন- আসমান, জানিয়ে দেয় তুমি মহান। আধার সরাতে- এ ধরাতে, দিয়েছো আল কোরান”

‘আল কোরআন’শিরোনামে গানটি লিখেছেন হাবিব মোস্তফা।এফ এ সুমনের সুর ও কণ্ঠে তার নিজস্ব ইউটিউব চ্যানেল এফ এ সুমন অফিসিয়াল থেকে গানটির লিরিক্যাল ভিডিও প্রকাশিত হয়েছে।

গানটি সম্পর্কে গীতিকার হাবিব মোস্তফা বলেন, সুমন ভাই এ সময়ের অত্যন্ত জনপ্রিয় ও বহুমানসম্মত গানের স্রষ্টা।তার কণ্ঠে ইসলামিক ও মরমি গান করার একটা প্লান ছিল আমার।গানের বাণী তাকে দেখানোর পর তিনি সাগ্রহে গানটিতে সুরারোপ করেন।পবিত্র রমযান উপলক্ষ্যে আল কোরানের মাহাত্ম্য নিয়ে গানটি রচিত।আশা করি ধর্মপ্রাণ মুসলমানদের কাছে গানটি গ্রহনযোগ্য হবে।

এফ এ সুমন বলেন, কোনো ধরনের বানিজ্যিক চিন্তা থেকে নয়, বরং পরম করুনাময় আল্লাহর প্রতি শোকরিয়া জানিয়ে আমার এই গান।ইতিমধ্যে এই রোজায় আমি দুটি গান প্রকাশ করেছি।প্রথমটি ছিল অনুরূপ আইচের কথায় `আল্লাহ মহান’ শিরোনামে।এবার করেছি ‘আল কোরআন’ শিরোনামে।এর গীতিকার হাবিব মোস্তফা।গত মাসে একটি নাতে রাসূল করেছিলাম।গৌতম চট্টপাধ্যায়ের কথা ও সুরে গানটির শিরোনাম ছিল ‘ধরো হাল শক্ত হাতে’। আমার চেষ্টা থাকবে নিয়মিত এ ধরণের গান করে আমার শ্রোতাদের মধ্যে ধর্মীয় মূল্যবোধ জাগ্রত করা।যাতে করে তারা দুনিয়ার পাপ থেকে দূরে থেকে আল্লাহর ইবাদতে মশগুল থাকতে পারে।

‘আল কোরআন’ গানটি


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর