• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

‌‌‍‍‍জাতীয় ক্রিকেট লিগের খেলা সাময়িক স্থগিত: বিসিবি

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
জাতীয় ক্রিকেট লিগের খেলা সাময়িক স্থগিত: বিসিবি

নিউজ ডেস্ক: অনির্দিষ্টকালের জন্য নয়, করোনা মহামারির উর্ধ্বোগতির কারণে সাময়িক সময়ের জন্য স্থগিত করা হয়েছে জাতীয় ক্রিকেট লিগের খেলা। দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই আবার খেলা মাঠে ফেরানো হবে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

সুজন আরো জানান, ‘বাড়তি সতর্কতার অংশ হিসেবেই আপাতত জাতীয় ক্রিকেট লিগের খেলা স্থগিত করা হয়েছে। যেহেতু আমাদের পরবর্তী রাউন্ডের মধ্যে একটা গ্যাপ আছে সেহেতু এই সিদ্ধান্ত। তবে অনির্দিষ্ট কাল নয়, এটা খুবই সাময়িক। যত তাড়াতাড়ি সম্ভব আমরা শুরু করব। এটা প্রথম শ্রেণির ক্রিকেট, আটটি দল, একাধিক ভেন্যু ব্যবহৃত হচ্ছে। সে কারণেই এই পরিস্থিতিতে একটু চ্যালেঞ্জিং হয়ে যাচ্ছে। আমাদের দেশে কিন্তু খেলাধুলার কোন কার্যক্রমই বন্ধ নেই। বাংলাদেশ গেমস চলছে।’

করোনার এক বছরের বিরতির পরে ২২ মার্চ থেকে শুরু হয়েছে জাতীয় ক্রিকেট লিগের খেলা। প্রথম রাউন্ড শেষ হয়েছে ২৫ মার্চ। এরপর ২৯ মার্চ শুরু হয়েছিল দ্বিতীয় রাউন্ডের খেলা যা আজই শেষ হলো। তবে তৃতীয় রাউন্ডের সূচী এখনো প্রকাশ করেনি টাইগার ক্রিকেট প্রশাসন।

জানা গেছে, ৫ এপ্রিল থেকে এই রাউন্ডের খেলা শুরুর হওয়ার কথা ছিল।

দুই রাউন্ডের খেলা শেষে টায়ার-১ এর পয়েন্ট টেবিলে ১৩.৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে ঢাকা বিভাগ। ১২.০৩ পয়েন্টে দু্ইয়ে খুলনা বিভাগ।

এদিকে টায়ার-২ পয়েন্ট টেবিলে সমান সংখ্যক ম্যাচে ১২.১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ঢাকা মেট্টোপলিস। ১১.৮১ পয়েন্ট নিয়ে দুইয়ে চট্টগ্রাম বিভাগ।

 


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর