• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

গোবিন্দগঞ্জে বাড়িতে বিস্ফোরণে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ২৪ মার্চ, ২০২১
গোবিন্দগঞ্জে বাড়িতে বিস্ফোরণে নিহত ৩

ডেস্ক রিপোর্ট: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার একটি বাড়িতে বিস্ফোরণে ৩ জন নিহত হয়েছেন। বুধবার (২৪ মার্চ) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুরাই নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন । তবে কী কারণে এই বিস্ফোরণ হয়েছে তা এখনও জানা যায়নি।

নিহত তিনজন হলেন অহেদুল (৩৬), সোবহান মিয়া (৪০) ও বোরহান উদ্দিন প্রধান (৩৬)। নিহত বোরহান উদ্দিন প্রধান ওই গ্রামের আবুল কাসেম প্রধানের ছেলে, অহেদুল ইসলাম একই গ্রামের কবির মিয়া ছেলে ও মো. সোবহান মিয়ার বাড়িও একই গ্রামে।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান ৩ জন নিহত হওয়ার কথা নিশ্চিত করে বলেন, এখানে সিআইডির টিম ও বিস্ফোরক বিষেশজ্ঞ দল না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

এলাকাবাসী জানান, ঘটনার কয়েক মিনিট আগে ৩ থেকে ৪ জন অপরিচিত ব্যক্তি আবুল কাসেম প্রধানের বাড়িতে আসে। এর কিছুক্ষণ পর বাড়ির মধ্যে শোরগোল ও গুলির শব্দ শোনা যায়। পরে বিকট শব্দে বোমা বিস্ফোরণে আবুল কাসেমের একটি ঘরের টিনের চাল উড়ে যায়। এসময় আহত অবস্থায় পালানোর সময় এলাকাবাসী অপরিচিত একজনকে আটক করে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে বাড়িটি ঘেরাও করে রেখেছে।

এ ঘটনায় গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম ঘটনার কথা নিশ্চিত করে মুঠোফোনে জানান, আমরা ঘটনাস্থলে যাচ্ছি। পুলিশ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। ঘটনাস্থল পরিদর্শন ছাড়া কিছু বলা যাচ্ছে না।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর