• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

জনস্বার্থে কাজ করতে রাজনৈতিক দলগুলোর প্রতি রাষ্ট্রপতির আহ্বান

নিজস্ব প্রতিবেদক
আপডেট : সোমবার, ২২ মার্চ, ২০২১
জনস্বার্থে কাজ করতে রাজনৈতিক দলগুলোর প্রতি রাষ্ট্রপতির আহ্বান

ডেস্ক রিপোর্ট: রাষ্ট্রপতি আবদুল হামিদ জাতির সমৃদ্ধি ও কল্যাণ নিশ্চিত করতে জনস্বার্থে সততা ও আন্তরিকতার সঙ্গে কাজ করতে সরকার ও রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানিয়েছেন।

রাষ্ট্রপতি আজ সোমবার রাজধানীর জাতীয় প্যারেড স্কয়ারে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে এ আহ্বান জানান।

রাষ্ট্রপতি বলেন, সরকার ও রাজনৈতিক দলগুলো যদি জনস্বার্থে সততা ও আন্তরিকতার সঙ্গে কাজ করে, তবে জাতির সমৃদ্ধি ও কল্যাণ নিশ্চিত করা যাবে। জনগণের প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক কার্যক্রমের কথা স্মরণ করে রাষ্ট্রপতি বলেন, যদি রাজনৈতিক দলগুলো দরিদ্র মানুষের পাশে তাদের প্রয়োজন অনুযায়ী দাঁড়াতে পারে, তবে দেশের রাজনীতিতে নতুন অধ্যায়ের সূচনা হবে।

রাষ্ট্রপতি ১০ দিনব্যাপী মুজিব বর্ষ উদযাপন অনুষ্ঠানের ষষ্ঠ দিনে প্যারেড গ্রাউন্ডে উপস্থিত হয়ে বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনদর্শন ও চিন্তাভাবনার কথা যথাযথভাবে প্রচারের কথাও উল্লেখ করেন।

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠানে নেপালের প্রেসিডেন্ট বিদ্যা দেবী ভান্ডারি সম্মানিত বিশেষ অতিথি এবং বিশিষ্ট লেখক সেলিনা হোসেন মূল বক্তা ছিলেন। শিক্ষামন্ত্রী দীপু মনি, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমও অনুষ্ঠানে বক্তব্য দেন। অনুষ্ঠানে আরও ছিলেন বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা, রাষ্ট্রপতির সহধর্মিণী রাশিদা খানম এবং নেপালের প্রেসিডেন্টের কন্যা উষা কিরণ ভান্ডারি।

বাসস


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর