• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

অনেক খেলেছেন দিদি, এবার খেলার শেষ হবে : মোদি

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
অনেক খেলেছেন দিদি, এবার খেলার শেষ হবে : মোদি

ডেস্ক রিপোর্ট: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এক নির্বাচনী জনসভায় বলেছেন, মমতার ১০ বছরের রাজ্যশাসনের খেলা এবার বন্ধ হবে। তার অত্যাচারের খেলা বন্ধ হবে। এ বাংলায় ২ মের পর ক্ষমতায় আসছে বিজেপি।

পশ্চিমবঙ্গের পুরুলিয়া শহরের কাছে ভাঙরা নবকুঞ্জ ময়দানে আজ বৃহস্পতিবার দুপুরে বিজেপি আয়োজিত নির্বাচনী জনসভার ভাষণে প্রদেশের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে লক্ষ্য করে এসব বলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

ভাষণে নরেন্দ্র মোদি আরও বলেন, এ বাংলায় আর নয় অন্যায়, এবার হবে আসল পরিবর্তন। বাংলায় আগে সিপিএম ও তৃণমূল কিছুই করেনি। এবার করবে বিজেপি। বিজেপিই বাংলাকে ‘ডাবল ইঞ্জিন’ সরকারের মাধ্যমে সোনার বাংলা গড়ে তুলবে। বাংলায় তৃণমূলের অপশাসন বন্ধ করা হবে।

প্রধানমন্ত্রী বলেন, এখন তো তৃণমূল ভেদাভেদের রাজনীতি নিয়ে মত্ত। নিজেদের নিয়ে মত্ত রাজনৈতিক খেলায়। এসব খেলা আর বরদাশত করবে না বাংলার মানুষ। রাজধানী দিল্লি ও বাংলায় একই দলের, অর্থাৎ ডাবল ইঞ্জিনের সরকার গড়ে বিজেপি উন্নয়নের শিখরে তুলবে বাংলাকে। তিনি আরও বলেন, ১০ বছরে এ বাংলায় বেকার বেড়েছে, শিল্প হয়নি, মানুষের মুখে হাসি ফোটেনি। এবার বাংলায় বিজেপি আসছে হাসি ফোটাতে।

নরেন্দ্র মোদি বলেন, তৃণমূল সরকার নিজেদের স্বার্থে বাংলায় প্রশ্রয় দিয়েছে মাওবাদীদের, অনুপ্রবেশকারীদের। বিজেপি সরকার এলে এসব সমস্যার সমাধান হবে। মানুষ নির্ভয়ে এ রাজ্যে শান্তিতে থাকবে। কর্মসংস্থানের জন্য তাদের ভিনরাজ্যে পাড়ি দিতে হবে না। তিনি আরও বলেন, পুরুলিয়ার আদিবাসীদের কোনো উন্নয়ন হয়নি। এখানে কোনো সেতু হয়নি। পর্যটনশিল্পের উন্নয়ন হয়নি। বিজেপি ক্ষমতায় এলে পর্যটনশিল্প, যোগাযোগব্যবস্থার উন্নয়ন করা হবে।

মোদি আরও বলেন, রাজ্যে অনেক অত্যাচার করেছে তৃণমূল। এ অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে মানুষ। তাই তৃণমূলের ১০ বছরের অত্যাচারের খেলা এবার বন্ধ হবে। মা দুর্গার আশীর্বাদ নিয়ে মমতাকে পরাস্ত করা হবে।

নরেন্দ্র মোদি বলেন, দিদি বলেন, খেলা হবে। কিন্তু বিজেপি বলে, চাকরি হবে, বাংলার উন্নয়ন হবে, স্কুল-কলেজ হবে, হাসপাতাল হবে, নারীরা স্বাবলম্বী হবে, মাফিয়া রাজের অবসান হবে। চাঁদাবাজি, কাটমানির সংস্কৃতি বন্ধ হবে। সিন্ডিকেট বন্ধ হবে।

প্রধানমন্ত্রী মোদি বলেন, ২ মে হবে তৃণমূলের পতনের দিন। এরপর একে দেখা যাবে হাতে গোনা মানুষের দল হিসেবে। তাই তো এবার বাংলার মানুষ সিদ্ধান্ত নিয়েছে, আর নয় তৃণমূল।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর