• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

বঙ্গবন্ধুর জন্মদিনে ৬৬৬৬ আলেম ১৯ হাজার বার কোরআন খতম করবেন

নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
বঙ্গবন্ধুর জন্মদিনে ৬৬৬৬ আলেম ১৯ হাজার বার কোরআন খতম করবেন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালনে বরাবরের মতোই ব্যতিক্রমধর্মী আয়োজন করেছে খুলনা জেলা প্রশাসন। জেলা স্টেডিয়ামে ১৭ মার্চ আসরের নামাজ আদায়ের পর ৬ হাজার ৬৬৬ জন আলেমের সমন্বয়ে দোয়া ও বিশেষ মোনাজাত করা হবে। এ সময় ১৯ হাজার ২০০ বার কোরআন খতম ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন।

তিনি জানান, মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস- ২০২১ উদযাপন উপলক্ষে আগামী ১৭ মার্চ খুলনা জেলা স্টেডিয়ামে ৬ হাজার ৬৬৬ জন আলেম, সহস্রাধিক বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, গণ্যমান্য রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধিসহ সর্বস্তরের মুসল্লি সমবেত হয়ে আসরের নামাজ আদায়পূর্বক দোয়া ও মোনাজাতে শরীক হবেন।

তিনি বলেন, তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার করে খুলনা মহানগর ও উপজেলাসমূহের এক হাজার ৮০০ শিক্ষা প্রতিষ্ঠানের (প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসা) শিশু শিক্ষার্থী ও এক হাজার ২০০ মসজিদে মুসল্লিসহ পাঁচ লক্ষাধিক লোক জুম অ্যাপের মাধ্যমে মূল অনুষ্ঠান প্রাঙ্গণের (খুলনা জেলা স্টেডিয়াম) সাথে সংযুক্ত হয়ে দোয়া ও মোনাজাতে শরীক হবেন।

প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইউসুপ আলী, প্রেস ক্লাবের সভাপতি এসএম জাহিদ হোসেন, কেইউজের সভাপতি মুন্সী মাহবুব আলম সোহাগ, কেএমপির অতিরিক্ত উপকমিশনার সোনালী সেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর