• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

মিজানুর রহমান বাদল বাদল গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
মিজানুর রহমান বাদল বাদল গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগে আজ বৃহস্পতিবার বিকেল সোয়া চারটার দিকে নোয়াখালীর প্রেসক্লাব এলাকার একটি চা–দোকানের সামনে থেকে তাকে একটি মাইক্রোবাসে করে তুলে নেওয়া হয়েছে। পরিবারের দাবি ছিল, সাদা পোশাকধারী ব্যক্তিরা তাকে তুলে নিয়ে যায়।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন।

গ্রেপ্তারের কারণ জানতে চাইলে তিনি বলেন, তার নামে মামলা রয়েছে।

মিজানুর রহমান বাদলকে গ্রেপ্তারের বিষয়টি নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেনও নিশ্চিত করেন।

এর আগে বুধবার রাতে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী আরিফুর রহমান বাদী হয়ে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, স্থানীয় সাংবাদিক প্রশান্ত সুভাষ চন্দ্র, ইকবাল হোসেন মঞ্জু ও আমির হোসেনসহ ৯৭ জনের নাম উল্লেখ করে এবং আজ্ঞাতনামা ১৫০-২০০ জনকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

গত ৮ মার্চ বিকেলে বসুরহাট রূপালি চত্বরে আবদুল কাদের মির্জার ব্যক্তিগত অফিস ভাংচুর ও ওইদিন রাতে বঙ্গবন্ধু চত্বরে আয়োজিত বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনের মঞ্চ ভাংচুরের ঘটনায় এ মামলা দায়ের করা হয়।

গত ১৯ ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জের চাপরাশিরহাট বাজারে আবদুল কাদের মির্জা ও মিজানুর রহমান বাদল সমর্থকদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় গুলিবিদ্ধ হন সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২০ ফেব্রুয়ারি রাতে তিনি মারা যান। ৯ মার্চ উপজেলার বসুরহাট পৌরসভা চত্বরে রাত ৯টার দিকে উভয় পক্ষের মধ্যে পুনরায় গোলাগুলির ঘটনা ঘটে। ওই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আলা উদ্দিন নামের যুবলীগের এক কর্মীও মারা যান।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর