• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০০ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

নামাজ পড়ে বাসায় ফেরার পথে দেয়াল ধসে ২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
নামাজ পড়ে বাসায় ফেরার পথে দেয়াল ধসে ২ জনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট: চট্টগ্রাম নগরে দেয়াল ধসে দুইজন মারা গেছেন।

শুক্রবার দুপুরে নগরীর বাণিজ্যিক এলাকা আগ্রাবাদের ঢেবারপাড়ে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আরো একজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- মো. শহীদুল্লাহ (৫০) এবং মো. আল আমীন (৩০)। শহীদুল্লাহ পিডিবির আগ্রাবাদ অফিসের গাড়ি চালক ছিলেন।

স্থানীয় একটি মসজিদে নামাজ শেষে বাসায় ফেরার পথে ধসে পড়া দেয়ালের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন শহীদুল্লাহ। আর আল আমীনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আহত ব্যক্তিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার পরিচয় জানা যায়নি।

ফায়ার সার্ভিস চট্টগ্রামের উপসহকারী পরিচালক নিউটন দাশ বলেন, একটি সীমানা দেয়াল ঘেঁষে রাখা বালির স্তুপ স্কেভেটর দিয়ে সরানো হচ্ছিল। দেয়ালটি পুরনো হওয়ায় হঠাৎ এটি ধসে পড়ে। খবর পেয়ে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শফিকুল ইসলাম ও সৌমেন বড়ূয়ার নেতৃত্বে একটি টিম দ্রুত ঘটনাস্থলে যায়। কিন্তু তার আগেই স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে একজনকে মৃত এবং আল আমীন নামে একজনকে গুরুতর ও রাকিব নামে একজনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করেন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মো. হামিদ বলেন, ‘আগ্রাবাদে দেয়াল ধসের ঘটনায় মো. শহীদুল্লাহ নামে মৃত একজন এবং আল আমীনসহ দুইজনকে চমেক হাসপাতালে আনা হয়। এরমধ্যে ভর্তির কিছু সময় পরই চিকিৎসাধীন অবস্থায় আল আমীন মারা যান। আহত আরেকজনের পরিচয় জানা যায়নি। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

ফায়ার সার্ভিস ও হাসপাতাল সূত্র জানিয়েছে, নিহত মো. শহীদুল্লাহ গ্রামের বাড়ি নোয়াখালীর বাদামতল বসুরহাটে। তিনি ওই এলাকার মমতাজ মিয়ার ছেলে। নিহত আল আমীন আগ্রাবাদ এলাকার আকতার হোসেনের ছেলে।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর