• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

নিজের ডিজাইন করা কস্টিউমে নতুন রূপে পরীমনি

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
নিজের ডিজাইন করা কস্টিউমে নতুন রূপে পরীমনি

বিনোদন ডেস্ক: ‘মুখোশ’ শিরোনামের নতুন সিনেমায় অভিনয় করছেন ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার কন্যা পরীমনি। চলচ্চিত্রের পর্দায় তার অভিনয় দেখে মুগ্ধ হন দর্শকরা। ফ্যাশন সচেতন হিসেবেও খ্যাতি রয়েছে হালের ক্রেজ পরীমনির। মাঝে মাঝে নিজের পোশাক নিজেই ডিজাইন করেন তিনি।

২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদানপ্রাপ্ত ‘মুখোশ’ সিনেমাটি পরিচালনা করছেন ইফতেখার শুভ। এ সিনেমার মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে অভিষেক হতে যাচ্ছে ইফতেখার শুভর। পরিচালনার পাশাপাশি সিনেমার কাহিনী, চিত্রনাট্য ও সংলাপও করেছেন তিনি।

শুরুতে এ সিনেমার নাম ছিল ‘লেখক’। পরিবর্তন করে ‘মুখোশ’ রাখা হয়েছে। বর্তমানে ‘মুখোশ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন পরীমনি। এতে তাকে ভিন্ন লুকে দেখা যাবে। বিশেষ এই লুক ফুটিয়ে তুলতে নিজের কস্টিউম নিজেই ডিজাইন করেছেন।

সাভারে চলছে প্রথম লটের শুটিং। সিনেমায় সোহানা চরিত্রে দেখা যাবে পরীকে। এ সিনেমায় পরীমনি তার লুকের ছবি ফেসবুকে প্রকাশ করেছেন।

ক্যাপশনে লিখেছেন, ‘ইফতেখার আমি কিন্তু কিছুই জানি না, আপলোড হয়ে গেল। কিন্তু কস্টিউম ডিজাইন বাই মি।’

পরীর নতুন লুক লুফে নিয়েছে নেটিজেনরা। তার ডিজাইন করা পোশাকের প্রশংসাও করেছেন অনেকে। পোস্টের কমেন্টস বক্স থেকেই সে ধারণা পাওয়া গেছে। আতিক মাহমুদ নামের একজন লিখেছেন, ‘হিট’। তার নীচের তারেক নামে এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, ‘কস্টিউম, লাইটিং আর পরী- সবমিলিয়ে অসাম।’ নির্মাতা চয়নিকা চৌধুরী লিখেছেন, ‘দারুন পরীমনি। ভালোবাসা, খুব সুন্দর।’

সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক জিয়াউল রোশান। পাশাপাশি এ সিনেমার রহস্যময় একটি চরিত্রে অভিনয় করছেন মোশাররফ করিম। এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন—ফারুক আহমেদ ও ইরেশ যাকের প্রমুখ।

এর আগে, তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ সিনেমাতে নিজের ডিজাইন করা পোশাকে দেখা গেছে পরীমনিকে। ওই সিনেমায় ‘দিবা’ চরিত্রে অভিনয় করেছেন তিনি।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর