• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১১ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

প্রেমিককে ফেরাতে কবিরাজের কাছে গিয়ে ধর্ষণের শিকার

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

ডেস্ক রিপোর্ট: যোগাযোগ বন্ধ করে দেওয়া প্রেমিকের সাথে সম্পর্ক ফিরে পেতে ঢাকার ধামরাই উপজেলায় কথিত কবিরাজের কাছে গিয়ে এক নারী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার উপজেলার একটি গ্রামে এই ঘটনা ঘটে।

ধর্ষণের অভিযোগে কথিত কবিরাজ মোহাম্মদ ছালামকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি দীর্ঘদিন ধরে ওই এলাকায় কবিরাজি ও তান্ত্রিক চিকিৎসা করে আসছিলেন।

পুলিশ জানায়, ভুক্তভোগী নারীর সঙ্গে কাতারপ্রবাসী এক যুবকের প্রেমের সম্পর্ক আছে। ২০ দিন আগে প্রবাসী প্রেমিক তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছেন। প্রেমিকের সঙ্গে যোগাযোগ করতে না পেরে প্রতিকারের জন্য ওই নারী গতকাল কথিত ছালাম কবিরাজের কাছে যান। ওই নারীর মুখে সব শুনে অলৌকিকভাবে তার সমস্যার সমাধানের আশ্বাস দেন ছালাম। পরে ওই নারীকে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করেন তিনি। এ সময় ওই নারীর সঙ্গে যাওয়া দুই তরুণ-তরুণী ছালামের কথামতো কক্ষের বাইরে দাঁড়িয়ে ছিলেন।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, কথিত কবিরাজের কাছে গিয়ে ওই নারী ধর্ষণের শিকার হওয়ার অভিযোগে গতকাল রাতে ধর্ষণ মামলা করেন। মামলার পরপরই অভিযান চালিয়ে ছালামকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার তাকে আদালতে পাঠানো হবে।

 


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর