• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন শোয়েব মালিক

নিজস্ব প্রতিবেদক
আপডেট : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন শোয়েব মালিক

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ও তারকা অলরাউন্ডার শোয়েব মালিক। দুর্ঘটনায় শোয়েব মালিকের ব্যক্তিগত গাড়ির সামনের অংশ একদম দুমড়ে মুচড়ে গেলেও শোয়েবের মারাত্মক কোনো ক্ষতি হয়নি বলে জানা গেছে।

রোববার (১০ জানুয়ারি) রাতে পাঞ্জাবে পাকিস্তান সুপার লিগ-পিএসএলের ড্রাফট শেষে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন তিনি।

জানা গেছে, ন্যাশনাল হাইপারফরম্যান্স সেন্টারের সামনের একটি রেস্টুরেন্টের সামনে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে গিয়ে ধাক্কা লাগে তার স্পোর্টস কারটি।

এ ঘটনায় টুইটারে মালিক নিশ্চিত করেছেন, তিনি সুস্থ আছেন।

পাক গণমাধ্যম জিও নিউজ বলছে, দুর্ঘটনায় শোয়েবের দোষই ছিল বেশি। একজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, লাল রংয়ের নতুন স্পোর্টস কারটি নিয়ে বেশ জোরে চালিয়ে যাচ্ছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। তবে গতি নিয়ন্ত্রণ করতে পারেন নি তিনি। ফলে রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা খায় সেটি।

ঘটনাস্থলে থাকা ৪ থেকে ৫ জন মানুষ জানিয়েছেন, স্পোর্টস কার চালাতে অভ্যস্ত না হওয়ায় গতি নিয়ন্ত্রণ করতে না পেরে দুর্ঘটনা ঘটিয়েছেন শোয়েব মালিক। এসময় তার সঙ্গে পাকিস্তানের আরেক ক্রিকেটার ওয়াহাব রিয়াজও ছিলেন।

সেসময় অনেকে ভিডিও করতে চাইলেও, শোয়েব মালিক তাদেরকে ভিডিও না করতে অনুরোধ করেন। যদিও বেশকিছু ভিডিও ক্লিপ এরইমধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর