• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

আসছে স্যামসাং গ্যালাক্সি সিরিজের নতুন ফোন

নিজস্ব প্রতিবেদক
আপডেট : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাং আগামী ১৪ জানুয়ারি গ্যালাক্সি সিরিজের নতুন ফোন উন্মোচন করার ঘোষণা দিয়েছে। গত কিছুদিন ধরেই স্যামসাং গ্যালাক্সি এস সিরিজের নতুন লাইনআপ নিয়ে ইন্টারনেটে গুজব চলছিলো। সাধারণত স্যামসাং ‘এস’ সিরিজের মোবাইল ফোনগুলো ফেব্রুয়ারী থেকে এপ্রিলের মধ্যে উন্মোচন করলেও এবার একমাস আগেই জানুয়ারিতে উন্মোচন করা হতে পারে।

সম্প্রতি এই নতুন ফোন নিয়ে ইন্টারনেটে বেশ কয়েকটি ভিন্ন ভিন্ন টিজারও বের হয়েছে। এই ফোনের উন্মোচন অনুষ্ঠানের ট্যাগলাইন ”ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক”, এবং আপাতদৃষ্টিতে এই ডিভাইসগুলো দৈনন্দিন জীবনে এক অসাধারণ অভিজ্ঞতার সঞ্চার করবে।

গতবছর প্রতিষ্ঠানটি স্যামসাং গ্যালাক্সি এস সিরিজের চারটি ফোন বাজারে ছাড়ে এবং বছরের শেষের দিকে ‘ডিসপ্লেমেট’ থেকে গ্যালাক্সি এস২০ আলট্রা ‘বেস্ট স্মার্টফোন ডিসপ্লে’র খেতাব অর্জন করে। কারণ এস২০ এর উদ্ভাবন ও অনন্য ফিচারে স্যামসাং গ্যালাক্সি এস সিরিজের ফোনগুলো বিশ্বব্যাপী সকলের মুগ্ধতা লাভ করেছে। এ কারণে আন প্যাকড ইভেন্টে স্যামসাং নতুন করে আবার কি কি নিয়ে আসছে তা জানার জন্য উদগ্রীব হয়ে আছে সকল প্রযুক্তিপ্রেমীরা।

অনুষ্ঠানটি সরাসরি দেখার জন্য চোখ রাখতে হবে স্যামসাং ডট কম এ, ১৪ই জানুয়ারি বাংলাদেশ সময় রাত ৯ টায়। এছাড়াও অনুষ্ঠানটি প্রচার করা হবে স্যামসাং এর ফেইসবুক পেইজে এবং ইউটিউব চ্যানেলে। স্যামসাং গ্লোবাল ফেইসবুক পেইজে অনুষ্ঠানটি উপভোগ করার জন্য কাউন্টডাউনের ট্র্যাক রাখারও সুবিধা আছে।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর