• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
Notice
We are Updating Our Website

তমা মির্জার পরিবারের মানুষ হিশাম চিশতীকে ওড়না দিয়ে পেঁচিয়ে হত্যার চেষ্টা করে!

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
তমা মির্জার পরিবারের মানুষ হিশাম চিশতীকে ওড়না দিয়ে পেঁচিয়ে হত্যার চেষ্টা করে!

নায়িকা তমা মির্জা এবং তার স্বামী হিশাম চিশতি পরস্পরের বিরুদ্ধে মামলা করেছেন। ৫ ডিসেম্বর রাত ৩টায় রাজধানীর বাড্ডা থানায় মামলা করেন তমা। নারী ও শিশু নির্যাতন দমন আইন, ডিজিটাল নিরাপত্তা আইন এবং যৌতুক জন্য মারপিটসহ হুমকি প্রদানের অপরাধে মামলাটি করেছেন তিনি। আর ৬ ডিসেম্বর হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেন হিশাম।

মামলার বিষয়ে জানতে চাইলে তমা মির্জা বলেন, ‘যৌতুকের জন্য আমাকে নির্যাতন করত হিশাম। শুধু তাই নয়, আমাকে মারধরও করেছে একাধিকবার। সামাজিক যোগাযোগমাধ্যমেও আমার সুনাম ক্ষুণ্ণ করার চেষ্টা করেছে। বিভিন্ন জনের কাছে আমার নামে আপত্তিকর কথা বলেছে হিশাম। বাধ্য হয়ে আমার নিরাপত্তার জন্য আমি আইনের দ্বারস্থ হয়েছি।’

এদিকে, তমা মির্জার মামলার পরই বাড্ডা থানায় মামলা করেছেন তার স্বামী হিশাম চিশতী। ৬ ডিসেম্বর হত্যাচেষ্টার অভিযোগ এনে মামলাটি করেছেন তিনি। এ মামলায় তমা মির্জাকে এক নম্বর আসামি, তার বাবা-মা, ভাইসহ চারজনকে আসামি করা হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, মামলা করার কয়েকদিন পরেই কানাডা চলে গেছে হিশাম চিশতি।

হিশামের করা মামলার এজাহারে বলা হয়, বিয়ের পর বাবা-মায়ের প্ররোচনায় হিশামের কাছ থেকে মোট ২০ লাখ টাকা ধার হিসেবে নেন তমা। গত ২৯ সেপ্টেম্বর হিশাম কানাডা থেকে ফিরে তমাকে তার নিজের বাসায় এসে থাকতে বলেন। কিন্তু তিনি বাবার বাসাতেই থাকেন। গত ৫ ডিসেম্বর রাত ৩টার দিকে তমা মির্জার বাবার বাড্ডার বাসায় যেতে বলা হয় হিশামকে। সেখানে নানা বিষয়ে আলোচনার পর ধার নেওয়া ২০ লাখ টাকা চাইলে বাসার সদস্যদের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। এর একপর্যায়ে বাড়ির সদস্যরা ওড়না দিয়ে পেঁচিয়ে তাকে খুন করার চেষ্টা করে।

২০১৯ সালের ৭ মে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডার নাগরিক হিশাম চিশতীকে বিয়ে করেন তমা মির্জা। দুবাইয়ে হানিমুনও করেছিলেন তারা। সেখান থেকে ফেরার পর তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর