• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
Notice
We are Updating Our Website

ফিফোটেকের উদ্যোগে সিলেটে চা শ্রমিকদের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
ফিফোটেকের উদ্যোগে সিলেটে চা শ্রমিকদের মাঝে কম্বল বিতরণ

‘শীতের উপহার শুরুতে দিলে শীতের কষ্ট কম হয়’ এই শ্লোগানে ‘ফিফোটেক’র পক্ষ থেকে সিলেট লাক্কাতুরা চা বাগানের শ্রমিকদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমেদ, সিলেট চা-শ্রমিক ইউনিয়নের সভাপতি রাজু গোয়ালা, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শেখ ইয়াহইয়া, ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সবুর আহমেদ দিপু, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মনিরুল হক সাকিব, মুহিবুল হক শাওন, জুনাইদ আহমেদ ফারহান,মোঃ আল-আমীন, শাহাদত হোসেন রব্বানী, ছাত্রলীগ নেতা দেবাশীষ গোয়ালা দেব প্রমুখ ।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দীন আহমেদ বলেন, ফিফোটেকের নির্বাহী প্রধান ও ব্যবস্থাপনা পরিচালক তৌহিদ হোসেনের মত আমাদের সমাজের বিত্তশালীরা এগিয়ে আসলে শীতার্থ মানুষের কষ্ট লাগব হবে।

সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শেখ ইয়াহইয়া বলেন, সিলেটে তীব্র শীতের কারণে অসহায় শীতার্থ মানুষদের কষ্টের কথা লিখে কয়েকদিন আগে ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলাম। তখন ফিফোটেকের নির্বাহী প্রধান ও ব্যবস্থাপনা পরিচালক তৌহিদ হোসেন পোস্টটি দেখে শীতার্থ মানুষের পাশে দাঁড়াতে চান এবং তারই ধারাবাহিকতায় আজকের এই কম্বল বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর