• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

ভোলায় বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২, আহত ৪

নিজস্ব প্রতিবেদক
আপডেট : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
ভোলায় বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২, আহত ৪

ভোলা সদর উপজেলার ইলিশা এলাকায় যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৪ জন গুরুতর আহত হয়েছেন। আহতদেরকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৭ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার ভোলা-লক্ষ্মীপুর মহাসড়কের ইলিশা ব্যারিস্টারের কাচারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। যাত্রীবাহী বাসের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষের পর স্থানীয় উত্তেজিত জনতা বাসটি ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয়। এসময় আরও ২টি যাত্রীবাহী বাসে ভাংচুর চালায়। পরে পুলিশ ও ফায়ারসার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত একজনের নাম মাজহারুল ইসলাম জসিম (৪৫)। অপর নিহতের নাম-পরিচয় প্রাথমিকভাবে পাওয়া যায়নি। নিহত মাজহারুল ইসলাম জসিম সদর উপজেলা চর সিতারাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। আহতরা হচ্ছেন আবুল কালাম বাচ্চু (৫৫) এবং তামান্না (১৮)। অপর আহত দুজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বাস মালিক সমিতির একটি যাত্রীবাহী বাস চরফ্যাসন থেকে ভোলার ইলিশা ফেরিঘাটে যাচ্ছিল। বাসটি ভোলা লক্ষ্মীপুর মহাসড়কের ব্যারিস্টারের কাচারি এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই দুজন নিহত ও ৪ জন আহত হন।

দুর্ঘটনার পরপর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিজানুর রহমান এবং ভোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আরমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় ওসি জানান, দুর্ঘটনায় ২ জন পুরুষ নিহত এবং ৪ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে এক নারীর অবস্থা আশঙ্কাজনক।


আপনার মতামত লিখুন :
এ জাতীয় আরও খবর