এই দিন

বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০   কার্তিক ১৪ ১৪২৭   ১২ রবিউল আউয়াল ১৪৪২

Beta Version
   এই দিন
সর্বশেষ:
শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ল স্বাধীনতা পুরস্কার প্রদান করলেন প্রধানমন্ত্রী
৮৩

৯ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৮ম শ্রেণির ছাত্র গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২০  

পাবনার আটঘরিয়ায় অষ্টম শ্রেণির ছাত্রের বিরুদ্ধে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রোববার রাতের এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় মামলার পর পুলিশ অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আটঘরিয়া উপজেলার নবম শ্রেণির এক ছাত্রীর (১৬) সঙ্গে বড়াইগ্রাম উপজেলার দিয়াগারফা গ্রামের শফিকুল ইসলামের ছেলে অষ্টম শ্রেণির ছাত্র তানভীর আহমেদের (১৫) প্রেমের সর্ম্পক হয়। রোববার তানভীর বোনের বাচ্চা দেখতে প্রেমিকার বাড়িতে যায়। রাত হয়ে যাওয়ায় ওই বাড়িতেই থেকে যায় তানভীর। রাত নয়টার দিকে প্রেমিকা জরুরি প্রয়োজনে তানভীরের শয়নকক্ষে যায়। এসময় তানভীর তাকে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে তানভীরকে বাড়ির লোকজন ধরে পুলিশে খবর দেয়। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, ওই কিশোর-কিশোরী মোবাইলের মাধ্যমে প্রেমের সম্পর্কে জড়িয়েছিল। সোমবার দুপুরে ধর্ষণের শিকার স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় আটক তানভীরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার ওই স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হবে।

   এই দিন
এই বিভাগের আরো খবর