এই দিন

বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০   আশ্বিন ১৫ ১৪২৭   ১৩ সফর ১৪৪২

Beta Version
   এই দিন
সর্বশেষ:
বিশ্ব প্রবীণ দিবস আজ কারাগারে একমাত্র নারী বন্দি মিন্নি বিনিয়োগের ক্ষেত্রে টেকসই ভবিষ্যতের প্রতি মনোযোগী হতে হবে আজ ‘পানি ভবন’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আগামী সপ্তাহে প্রকাশ করা হবে এইচএসসি-সমমান পরীক্ষার রুটিন রিফাত হত্যা মামলার রায়, মিন্নিসহ ৬ জনের ফাঁসি এমসি কলেজে গণধর্ষণ: পাঁচদিনের রিমান্ডে মাসুম আদালতে আসামিরা, রায় কিছুক্ষণ পর বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ১০ লাখ ১২ হাজার আজ রিফাত হত্যার রায়,আদালত প্রাঙ্গনে কঠোর নিরাপত্তা
১২২

৫ লালকার্ড অতঃপর পিএসজির হার

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২০  

নেইমার-অ্যাঙ্গেল ডি মারিয়ার অভাব ছিলো প্রথম ম্যাচে। এবং সেই অভাবের কারণেই হার মেনে নিতে হয়েছিলো পিএসজিকে। দ্বিতীয় ম্যাচে রবিবার রাতে মার্সেলির বিপক্ষে মাঠে নেমেছিলেন নেইমার-ডি মারিয়ারা। তবে এবারও জয় পায়নি। ৯ বছর পর পিএসজিকে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে ১-০ গোলে হারিয়ে দিয়েছে মার্সেলি।

ম্যাচের ৩১ মিনিটে জয়সূচক একমাত্র গোলটি করেছেন মার্সেলির ফ্লোরিয়ান থাউভিন।

হারকে সঙ্গী করার পাশাপাশি তিনজন খেলোয়াড়ের নামের পাশে লাল কার্ড নিয়েও মাঠ ছাড়ে পিএসজি। সেই তালিকায় আছেন নেইমার দ্য সিলভা, লিয়ান্দ্রো পার্দেস ও লেইভিন কুরজাওয়া। অবশ্য মার্সেলিরও দু’জন লাল কার্ড দেখেছেন। তারা হলেন জর্ডান আমাভি ও দারিও বেনেদেত্তো।
ম্যাচের অন্তিম মুহূর্তে (৯০+৫) হাতাহাতির ঘটনায় তাদের লাল কার্ড দেখানো হয়।

অবশ্য গোল সুযোগের দারুণ কয়েকটি সুযোগ পেয়েছিল পিএসজি। অ্যাঙ্গেল ডি মারিয়া জালে বলও জড়িয়েছিলেন দ্বিতীয়ার্ধে। কিন্তু অফসাইডের কারণে সেটি বাতিল হয়। মার্সেলিও বল জালে জড়িয়েছিল আরো একবার। সেটিও বাতিল হয় অফসাইডের কারণে।

শুরু থেকেই ম্যাচটি ছিল উত্তেজনায় ঠাঁসা, যেটার রেশ গিয়ে পড়ে ম্যাচের শেষ মুহূর্তে। হাতাহাতি আল লাল কার্ডের মধ্য দিয়ে শেষ হয় সেটি।

   এই দিন