এই দিন

বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭   ১২ শাওয়াল ১৪৪১

Beta Version
সর্বশেষ:
জুন থেকে গার্মেন্টস শ্রমিক ছাটাই শুরু হবে: রুবানা হক মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী জামালপুর- ২ আসনের সংসদ সদস্য ফরিদুল হক করোনায় আক্রান্ত সপ্তাহের শেষ কর্মদিবসে শনাক্ত আড়াই হাজার, মৃত্যু ৩৫ জনের বাংলামোটরে বিহঙ্গ বাসের ধাক্কায় নিহত ২
৬৪

৩৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছেন কাউন্সিলর আসিফ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২ মে ২০২০  

করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলায় কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের সহায়তা অব্যাহত রেখেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন ৩৩ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আসিফ আহমেদ।

দেশে করোনা প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে তিনি কয়েক দফায় নিম্নবিত্ত, মধ্যবিত্ত ও কর্মহীন অসহায় মানুষদের মাঝে ত্রাণ পৌঁছে দিচ্ছেন।

জানতে চাইলে এ প্রতিবেদককে তিনি বলেন, আমরা এখন ত্রাণ আর ডেঙ্গুর উপর বেশি নজরদারি করছি। মাননীয় প্রধানমন্ত্রী আমাদেরকে অনেকগুলো ত্রাণ দিয়েছেন সেগুলো সাধারণ মানুষের কাছে বিতরণ করছি।

নবনির্বাচিত তরুণ কাউন্সিলর আসিফ বলেন, আমি ৩৫ হাজারেরও বেশি পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছি। প্রতিদিন ৩০০ জনকে খাদ্যসামগ্রী দিয়ে যাচ্ছি। 

নির্দিষ্ট একটি ওয়ার্ডের কাউন্সিলর হলেও দেশের যেখান থেকেই সহায়তার আবেদন আসছে সেখানেই খাদ্যসহায়তা পৌঁছে দিয়ে সবার দৃষ্টি কেড়েছেন তিনি। 

খাদ্যসামগ্রী বিতরণের সুবিধার্তে এনআইডি কার্ডের ফটোকপি জমা রাখছেন বলে জানান এই জনপ্রতিনিধি। 

এলাকার বাসিন্দা দেলোয়ার জানান, এমন অনেক বিত্তশালী ব্যক্তি এবং জনপ্রতিনিধি রয়েছেন, তারা চাইলে শ্রমজীবী, নিম্ন ও মধ্যবিত্ত পরিবারগুলোর পাশে দাঁড়াতে পারতেন। করোনা পরিস্থিতিতে তারাও রয়েছেন একেবারে নিশ্চুপ। এ অবস্থায় কাউন্সিলর আসিফ ৩৫ হাজার পরিবারকে খাদ্যসহায়তা দিয়ে মানবিক কাজ করেছেন।

অন্যদিকে ডেঙ্গুর প্রাদুর্ভাব যেন না বাড়ে সেদিকে খেয়াল রেখে নিয়োমিত তদারকি করছেন কাউন্সিলর আসিফ আহমেদ।

   এই দিন
এই বিভাগের আরো খবর