শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৮ শা'বান ১৪৪১

Beta Version
সর্বশেষ:
করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন ৫ এপ্রিল তথ্য গোপন করে এই মহামারী এড়ানো যাবে না: রিজভী বিশ্বজুড়ে করোনায় আক্রান্তের সংখ্যা সাড়ে ৯ লাখ ছাড়িয়ে, প্রাণ হারিয়েছেন প্রায় ৪৮ হাজার করোনা সর্তকতায় আজ থেকে কঠোর অবস্থানে সেনাবাহিনী ঘর থেকে তুলে নিয়ে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা ঢাকা ছাড়লেন ৩২৭ জাপানি বিশ্ব অটিজম সচেতনতা দিবস আজ সাধারণ ছুটিতে ব্যাংকে লেনদেনের সময় বাড়ল করোনায় মৃত ব্যক্তির থেকে ভাইরাস ছড়ায় না: বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতি উপজেলা থেকে করোনার অন্তত দুজনের নমুনা সংগ্রহের নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে আরও দুজন করোনা রোগী শনাক্ত ,২৪ ঘণ্টায় দেশে মারা যাননি কেউ: এমআইএস
২৩

হোম কোয়ারেন্টাইনে ওয়াসিম আকরাম

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

প্রাণঘাতি করোনা ভাইরাসের তোপের মুখে পুরো পৃথিবীই প্রায় লকডাউন। একমাত্র ঘরে থাকায় হতে পারে সমাধান। তাই সপরিবারে হোম কোয়ারেন্টাইনে গেলেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম।

ইতিমধ্যে অন্যদের সংস্পর্শ থেকে দূরে থাকছেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক ও তার পরিবারের সদস্যরা। ঘরে থেকে বের হওয়া বন্ধ করে দিয়েছেন তারা।  

কভিড-১৯ করোনাভাইরাসে এ পর্যন্ত ১৮ হাজার ৮৯২ ব্যক্তি প্রাণ হারিয়েছেন। আক্রান্ত হয়েছেন ৪ লাখ ২২ হাজার ৬১৪ জন। ভাইরাসে আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়েছেন ১ লাখ ৮ হাজার ৮৭৯ জন।

গত বছরের ডিসেম্বরে চীনের হুবেই প্রদেশের উহান শহর থেকে করোনাভাইরাস ছড়িয়ে পড়ে। বর্তমানে ১৯৭টি দেশ ও অঞ্চলে ছড়িয়েছে করোনাভাইরাস। 

 

   এই দিন