শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৮ শা'বান ১৪৪১

Beta Version
সর্বশেষ:
করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন ৫ এপ্রিল তথ্য গোপন করে এই মহামারী এড়ানো যাবে না: রিজভী বিশ্বজুড়ে করোনায় আক্রান্তের সংখ্যা সাড়ে ৯ লাখ ছাড়িয়ে, প্রাণ হারিয়েছেন প্রায় ৪৮ হাজার করোনা সর্তকতায় আজ থেকে কঠোর অবস্থানে সেনাবাহিনী ঘর থেকে তুলে নিয়ে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা ঢাকা ছাড়লেন ৩২৭ জাপানি বিশ্ব অটিজম সচেতনতা দিবস আজ সাধারণ ছুটিতে ব্যাংকে লেনদেনের সময় বাড়ল করোনায় মৃত ব্যক্তির থেকে ভাইরাস ছড়ায় না: বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতি উপজেলা থেকে করোনার অন্তত দুজনের নমুনা সংগ্রহের নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে আরও দুজন করোনা রোগী শনাক্ত ,২৪ ঘণ্টায় দেশে মারা যাননি কেউ: এমআইএস
১৮

হবিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই নির্মাণ শ্রমিক আহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫ মার্চ ২০২০  

হবিগঞ্জে পৃথক স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নির্মাণ শ্রমিক আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় রোববার দুপুরে তাদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহতরা হলেন, শহরতলীর এড়ালিয়া গ্রামের রফিক মিয়ার ছেলে জুনায়েদ মিয়া ও শহরতলীর রামপুর গ্রামের বাসিন্দা বনাই দাস। 

হবিগঞ্জ ফায়ার সার্ভিসের গ্রুপ লিডার আবু তাহের জানান, জুনায়েদ মিয়া নামে ওই যুবক শহরের ইনাতাবাদ এলাকায় একটি নির্মাণাধীন ভবনে কাজ করছিল। এ সময় সে বিদ্যুতের তারের সঙ্গে জড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। 

এছাড়া বনাই দাস নামে অপর আরেক ব্যক্তি একইভাবে বাড়িতে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাকেও উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। 

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মিঠুন রায় জানান, বিদ্যুৎস্পৃষ্ট আহত দুইজনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের শরীরের অধিকাংশ স্থানে চামড়া উঠে গেছে। তবে তারা আশঙ্কা মুক্ত রয়েছে। 

   এই দিন
এই বিভাগের আরো খবর