এই দিন

বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭   ১২ শাওয়াল ১৪৪১

Beta Version
সর্বশেষ:
জুন থেকে গার্মেন্টস শ্রমিক ছাটাই শুরু হবে: রুবানা হক মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী জামালপুর- ২ আসনের সংসদ সদস্য ফরিদুল হক করোনায় আক্রান্ত সপ্তাহের শেষ কর্মদিবসে শনাক্ত আড়াই হাজার, মৃত্যু ৩৫ জনের বাংলামোটরে বিহঙ্গ বাসের ধাক্কায় নিহত ২
৮৫

সামাজিক দূরত্ব মেনে লাইনে দাঁড়িয়ে বাজার করলেন শিক্ষামন্ত্রী

প্রকাশিত: ২১ মে ২০২০  

নিত্যপণ্য কেনার জন্য স্বাস্থ্যবিধি মেনেই শারীরিক দূরত্ব বজায় রেখে একটি চেইন শপের বাইরে লাইনে দাঁড়িয়ে আছেন একজন মন্ত্রী। দেশের সরকারের উচ্চ পর্যায়ের একজনের এমন নিয়মানুবর্তিতার দৃশ্য ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, লাইনে দাঁড়ানো ওই মন্ত্রী হলেন- শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বৃহস্পতিবার (২১ মে) দুপুরে রাজধানী ধানমন্ডির একটি চেইন শপে নিত্যপণ্য কিনতে গিয়ে তিনি এভাবেই লাইনে দাঁড়িয়েছেন।

ছবিতে আরও দেখা যায়, শিক্ষামন্ত্রী শারীরিক দূরত্ব নিশ্চিত করার এমন একটি বৃত্তের মধ্যে দাঁড়িয়ে আছেন, তার সামনে ও পেছনের জনও নির্দিষ্ট বৃত্তের মধ্যে আছেন। এমনকি মাস্ক পরতেও ভোলেননি মন্ত্রী।

জানা যায়, শিক্ষামন্ত্রী প্রায় সময়ই নিজে কেনাকাটা করতে যান। এদিনই গিয়েছেন নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনতে। আর স্বাস্থ্যবিধি মেনেই লাইনে দাঁড়িয়েই শারীরিক দূরত্ব বজায় রেখেই এদিনও বাসার জন্য কেনাকাটা করেছেন।

শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের জানান, ছবিটি ধানমন্ডির মীনা বাজারের বাইরের দৃশ্য। দুপুর ২টার দিকে মন্ত্রী ধানমন্ডি ২৭ নম্বরে মীনা বাজারে গিয়েছিলেন শপিং করতে। সেই বাজার থেকে শিক্ষামন্ত্রী নিজের বাসার জন্য চানাচুর, মিষ্টিসহ অন্যান্য পণ্য কিনেছেন এদিনও। তিনি নিয়মিতই ওখান থেকে শাক-সবজিসহ অন্যান্য প্রয়োজনীয় পণ্য কেনাকাটা করেন।

   এই দিন
এই বিভাগের আরো খবর