এই দিন

মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ১৪ ১৪২৭   ১১ সফর ১৪৪২

Beta Version
   এই দিন
সর্বশেষ:
যশোরে ইউসিবিএল ব্যাংকের সামনে দিনদুপুরে ব্যবসায়ীকে ছুরি মেরে ১৭ লাখ টাকা ছিনতাই দেশে করোনায় আরও ২৬ মৃত্যু, শনাক্ত ১৪৮৮ নকল মাস্ক সরবরাহের অভিযোগ জেএমআইয়ের চেয়ারম্যান গ্রেফতার এমসি কলেজে গণধর্ষণ: আরও তিন আসামির ৫ দিনের রিমান্ড মঞ্জুর ভিসার মেয়াদ বাড়ানোর দাবিতে সৌদি প্রবাসীদের বিক্ষোভ রিফাত হত্যায় মিন্নির ভূমিকা কী, উত্তর মিলবে কাল শিক্ষাপ্রতিষ্ঠান খোলা ও এইচএসসি নিয়ে সিদ্ধান্ত কাল
৩৯৩

সহজেই বন্ধ করুন ম্যাসেঞ্জারে ম্যাসেজ সিন অপশন 

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২০  

নানা কারণেই এখন ইচ্ছা না থাকা সত্ত্বেও হয়তো আমরা অনেক মানুষকে ফেসবুকে রাখতে হয়। এবং তাদের অপ্রীতিকর ম্যাসেজ দেখে ফেললেও টার উত্তরটা দিতে হয়। কিন্তু এখন আর এটি করতে হবে না।

যেভাবে আপনি ম্যাসেঞ্জারে সিন অপশন বন্ধ করবেন 

অ্যান্ড্রয়েড ফোনের ক্ষেত্রে ফোনের টপ বার ড্র্যাগ ডাউন করে অ্যারোপ্লেন আইকনে ক্লিক করে ফ্লাইট মোড অ্যাক্টিভেট করতে হবে। ড্রপ ডাউন মেনুতে অপশনটি না পেলে সেটিংসে যেতে হবে। সেখানেই পাওয়া যাবে ফ্লাইট মোড অপশন।

আইফোনের ক্ষেত্রে সিন অপশন বন্ধ করতে সেটিংসে গিয়ে অ্যারোপ্লেন আইকনে ক্লিক করে ফ্লাইট মোড অ্যাক্টিভেট করতে হবে। ফ্লাইট মোড অ্যাক্টিভেট করা অবস্থায় ম্যাসেঞ্জারে গিয়ে ম্যাসেজ পড়ুন। প্রেরণকারী টেরও পাবেন না।

ক্রোম বাউজারের ক্ষেত্রে গুগলের সার্চ বারে গিয়ে আনসিন ফর ফেসবুক লিখে সার্চ দিতে হবে। এরপর ‘আনসিন ফর ফেসবুক-ক্রোম ওয়েব স্টোর’ লেখা সার্চ রেজাল্টটিতে ক্লিক করুন।

অ্যাড টু ক্রোম বাটনে ক্লিক করে এক্সটেনশনটি ইনস্টল করে নিন। এক্সটেনশনটি ইনস্টল করার পর উপরে সার্চ বারের ডান দিকে একটি নীল রঙের আইকন দেখা যাবে। এখানে ক্লিক করে ম্যাসেঞ্জারের সিন অপশন বন্ধ করাসহ বিভিন্ন সেটিংসে পরিবর্তন আনা যাবে।

   এই দিন
এই বিভাগের আরো খবর