শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

Beta Version
৬৯

সবাইকে কোয়ারেন্টিনে থাকতে বলেছেন খালেদা জিয়া: ফখরুল

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া কোয়ারেন্টিনে থাকবেন। বুধবার রাতে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে এ কথা জানান দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় তিনি সবাইকে কোয়ারেন্টিনে থাকার আহ্বান জানিয়েছেন বলে জানান ফখরুল।

মির্জা ফখরুল বলেছেন, ‘আমরা শুধু ম্যাডামের সঙ্গে দেখা করতে এসেছি। তিনি খুব অসুস্থ। চিকিৎসকেরা তাঁকে দেখছেন। তাঁর চিকিৎসার ব্যাপারটা নিশ্চিত করার ব্যাপারে আলোচনা হয়েছে এবং কিছুদিন অন্তত ম্যাডামকে যেন কোয়ারেন্টিনে রাখা হয় অর্থাৎ অন্য কেউ যেন দেখা-সাক্ষাৎ না করে সেসব বিষয়ে আমরা আলোচনা করেছি।’

এ সময়ে কোনো রাজনৈতিক আলোচনা হয়নি জানিয়ে ফখরুল বলেন, ‘স্থায়ী কমিটির সদস্যবৃন্দ শুভেচ্ছা জানিয়েছেন এবং আল্লাহর কাছে দোয়া করেছেন, শুকরিয়া আদায় করেছেন যে, তিনি (খালেদা) ফিরে এসেছেন বাসায়।’

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, খালেদা জিয়া নেতা-কর্মী ও দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন এবং সবাইকে ভালো থাকতে বলেছেন। তিনি সবাইকে কোয়ারেন্টিনে থাকার জন্য বলেছেন এবং ভয়াবহ যে মহামারির বিষয়ে সবাই যেন সচেতনভাবে চলে সে কথা বলেছেন।

খালেদা জিয়া কত দিন কোয়ারেন্টিনে থাকবেন জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, সেটা চিকিৎসকেরা ঠিক করবেন।

চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাতে মির্জা ফখরুলের সঙ্গে ছিলেন স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, সেলিমা রহমান।

বিএসএমএমইউ এর প্রিজন সেল থেকে মুক্তি পাওয়ার পর খালেদা জিয়া তাঁর গুলশানের বাসভবন ফিরোজায় যান। সেখানে তাঁর ব্যক্তিগত চিকিৎসকদের একটি দল তাঁর সঙ্গে দেখা করেন।

   এই দিন
এই বিভাগের আরো খবর