এই দিন

বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০   আশ্বিন ১৫ ১৪২৭   ১৩ সফর ১৪৪২

Beta Version
   এই দিন
সর্বশেষ:
থেরাপির জন্য মিরপুরের সিআরপিতে ইউএনও ওয়াহিদা বিশ্ব প্রবীণ দিবস আজ কারাগারে একমাত্র নারী বন্দি মিন্নি বিনিয়োগের ক্ষেত্রে টেকসই ভবিষ্যতের প্রতি মনোযোগী হতে হবে আজ ‘পানি ভবন’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আগামী সপ্তাহে প্রকাশ করা হবে এইচএসসি-সমমান পরীক্ষার রুটিন রিফাত হত্যা মামলার রায়, মিন্নিসহ ৬ জনের ফাঁসি এমসি কলেজে গণধর্ষণ: পাঁচদিনের রিমান্ডে মাসুম আদালতে আসামিরা, রায় কিছুক্ষণ পর বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ১০ লাখ ১২ হাজার আজ রিফাত হত্যার রায়,আদালত প্রাঙ্গনে কঠোর নিরাপত্তা
১২৭

শ্রীমঙ্গলে নিখোঁজের ১৬ ঘণ্টা পর কলেজছাত্রের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ৩০ আগস্ট ২০২০  

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নিখোঁজ হওয়ার ১৬ ঘণ্টা পর লাখাইছড়া চা বাগান থেকে কলেজছাত্র স্বাক্ষর দেবের লাশ উদ্ধার করেছে পুলিশ ।

রোববার (৩০ আগস্ট) সকাল ৭ টার দিকে লাখাইছড়া চা বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

মৃত স্বাক্ষর দেব ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যাণ দেবের ছেলে। সে শ্রীমঙ্গল সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

শ্রীমঙ্গল থানার ওসি আব্দুছ সালেক জানান, শনিবার থানায় নিখোঁজের একটি ডায়রি করা হয়। পুলিশ রোববার সকালে উপজেলার লাখাইছড়া চা বাগানের ২ নম্বর সেকশন থেকে স্বাক্ষরের মরদেহ উদ্ধার করা হয়।

জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে জানিয়ে ওসি আরো জানান, মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

   এই দিন
এই বিভাগের আরো খবর