শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

Beta Version
সর্বশেষ:
করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন ৫ এপ্রিল তথ্য গোপন করে এই মহামারী এড়ানো যাবে না: রিজভী বিশ্বজুড়ে করোনায় আক্রান্তের সংখ্যা সাড়ে ৯ লাখ ছাড়িয়ে, প্রাণ হারিয়েছেন প্রায় ৪৮ হাজার করোনা সর্তকতায় আজ থেকে কঠোর অবস্থানে সেনাবাহিনী ঘর থেকে তুলে নিয়ে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা ঢাকা ছাড়লেন ৩২৭ জাপানি বিশ্ব অটিজম সচেতনতা দিবস আজ সাধারণ ছুটিতে ব্যাংকে লেনদেনের সময় বাড়ল করোনায় মৃত ব্যক্তির থেকে ভাইরাস ছড়ায় না: বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতি উপজেলা থেকে করোনার অন্তত দুজনের নমুনা সংগ্রহের নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে আরও দুজন করোনা রোগী শনাক্ত ,২৪ ঘণ্টায় দেশে মারা যাননি কেউ: এমআইএস
২৪

লঞ্চের ধাক্কায় নিখোঁজ স্পিডবোট চালকের মাথাহীন দেহ উদ্ধার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

চাঁদপুরের মেঘনায় যাত্রীবাহী ময়ূর-৭ লঞ্চের ধাক্কায় নিখোঁজ স্পিডবোট চালক জাহাঙ্গীরের (৩৫) মাথা ও হাত-পাহীন মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৫ মার্চ) সকাল সাড়ে ১০টায় চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশটি উদ্ধার করে। নিহত জাহাঙ্গীরের বাড়ি ভোলা জেলায়।

এর আগে, মঙ্গলবার (২৪ মার্চ) বিকাল সাড়ে ৫টার দিকে স্পিডবোটটি যাত্রী নিতে এসে ময়ূর-৭ লঞ্চের ধাক্কায় নদীতে যুব যায়।

নিহত জাহাঙ্গীরের বড় ভাই মো. আলাউদ্দিন জানান, তার ভাই মঙ্গলবার দুপুরে ভোলা থেকে চাঁদপুর লঞ্চঘাটে যান ঢাকা থেকে আসা তার এক আত্মীয়কে রিসিভ করার জন্য। বিকাল সাড়ে ৫টার সময়ে ঢাকা থেকে চাঁদপুর লঞ্চ ঘাটে যাত্রী নামিয়ে ফিরে যাওয়া এমবি ময়ূর-৭ লঞ্চের পেছনে পাখার সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায় স্পিডবোটি। বোটে থাকা জাহাঙ্গীরের ভাতিজা আরিফ (১৮) নদী সাঁতরে তীরে উঠতে পারলেও লঞ্চের পাখার আঘাতে দ্বিখণ্ডিত হয়ে জাহাঙ্গীর নদীতে তলীয়ে যান।

খবর পেয়ে চাঁদপুর থানার পুলিশ এবং ফায়ার সার্ভিস ইউনিটের ডুবরি দল লাশ উদ্ধারের চেষ্টা চালায়। বুধবার সকালে দ্বিখণ্ডিত দেহ উদ্ধার করতে সক্ষম হয় তারা। চাঁদপুর নৌ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোছলেম মিয়াজী এই তথ্য নিশ্চিত করেছেন।

চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জাহিদুল ইসলাম জানান, ঘটনার পরেই আমাদের নৌ পুলিশ সদস্য এবং চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশটি উদ্ধারের চেষ্টা চালিয়েছে। আজ লাশটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

   এই দিন
এই বিভাগের আরো খবর