মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

Beta Version
সর্বশেষ:
করোনায় মৃত ব্যক্তিকে নির্ভয়ে দাফন করা যাবে: ডা. জাফরুল্লাহ ছোটখাটো অপরাধে জেলখাটাদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রোজায় সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত অফিস সময় নির্ধারণ করেছে সরকার ১৪ এপ্রিল পর্যন্ত গার্মেন্টস বন্ধ রাখতে বিজিএমইএ’র আহ্বান জুমায় সর্বোচ্চ ১০ জন, নামাজ-প্রার্থনা নিজঘরে আদায়ের নির্দেশ করোনায় আরও চার জনের মৃত্যু করোনাভাইরাসে দুদক পরিচালকের মৃত্যু! দেশে ২৪ ঘন্টায় মধ্যে নতুন করে ৩৫ জন করোনা আক্রান্ত
৭৯

রোববার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১ মার্চ ২০২০  

মোহাম্মদপুরে ক্ষতিগ্রস্ত বিতরণ গ্যাস পাইপলাইন পরিবর্তন ও গ্রাহক সংযোগ প্রতিস্থাপনের জন্য রোববার (২২ মার্চ) সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত ১২ ঘন্টা কয়েকটি এলাকায় গ্যাস থাকবে না বলে জানিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

যেসব এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে তার মধ্যে রয়েছে, মোহাম্মদপুর, রিংরোড, শেখেরটেক সংলগ্ন এলাকায় সব শ্রেণির গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এসব এলাকায় রোববার সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গ্যাস সরবরাহ সম্পূর্ণ বন্ধ থাকবে। আবাসিক, বাণিজ্যিক, শিল্প ও সিএনজিসহ সব ধরনের গ্রাহকদের গ্যাস বন্ধ থাকবে। এর প্রভাবে ওই সময় এর আশেপাশের এলাকায়ও গ্যাস সরবরাহ কম বা স্বল্প থাকতে পারে।

শনিবার (২১ মার্চ) তিতাস গ্যাস কর্তৃপক্ষ এ তথ্য জানায়

   এই দিন
এই বিভাগের আরো খবর