শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৮ শা'বান ১৪৪১

Beta Version
সর্বশেষ:
করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন ৫ এপ্রিল তথ্য গোপন করে এই মহামারী এড়ানো যাবে না: রিজভী বিশ্বজুড়ে করোনায় আক্রান্তের সংখ্যা সাড়ে ৯ লাখ ছাড়িয়ে, প্রাণ হারিয়েছেন প্রায় ৪৮ হাজার করোনা সর্তকতায় আজ থেকে কঠোর অবস্থানে সেনাবাহিনী ঘর থেকে তুলে নিয়ে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা ঢাকা ছাড়লেন ৩২৭ জাপানি বিশ্ব অটিজম সচেতনতা দিবস আজ সাধারণ ছুটিতে ব্যাংকে লেনদেনের সময় বাড়ল করোনায় মৃত ব্যক্তির থেকে ভাইরাস ছড়ায় না: বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতি উপজেলা থেকে করোনার অন্তত দুজনের নমুনা সংগ্রহের নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে আরও দুজন করোনা রোগী শনাক্ত ,২৪ ঘণ্টায় দেশে মারা যাননি কেউ: এমআইএস
৬৪

রাজধানীর ঢাকেশ্বরীর আবাসিক এলাকা লকডাউন

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

রাজধানীর বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সংলগ্ন ঢাকেশ্বরী আবাসিক এলাকা লকডাউন ঘোষণা দেওয়া হয়েছে। এলাকাটিতে করোনাভাইরাস আক্রান্ত ব্যক্তি পাওয়ায় এই ঘেষণা দেয় বুয়েটের ঢাকেশ্বরী আবাসিক এলাকার পরিবেশ কমিটি।

সোমবার ঢাকেশ্বরী আবাসিক এলাকার পরিবেশ কমিটির সভাপতি অধ্যাপক ডা. প্রাণ কানাই সাহা ও সদস্য সচিব ডা. আ ফ ম সাইফুল আমিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

এতে বলা হয়, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ঢাকেশ্বরী আবাসিক এলাকায় করোনাভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত ব্যক্তি পাওয়া গেছে। এমতাবস্থায় আবাসিক এলাকার বাসিন্দাদের সার্বিক নিরাপত্তার লক্ষ্যে প্রত্যেককে বাধ্যতামূলকভাবে আগামী ১৪ দিন নিজ নিজ বাসায় অবস্থানের অনুরোধ করা যাচ্ছে।

এতে আরও বলা হয়, এতদ্বারা বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ( বুয়েট) ঢাকেশ্বরী আবাসিক এলাকা লকডাউন ঘোষণা করা হল। ইহা একটি অতীব জরুরি সামাজিক দায়বদ্ধতা। এ ব্যাপারে এলাকাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করা হচ্ছে।

   এই দিন
এই বিভাগের আরো খবর