মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

Beta Version
সর্বশেষ:
করোনায় মৃত ব্যক্তিকে নির্ভয়ে দাফন করা যাবে: ডা. জাফরুল্লাহ ছোটখাটো অপরাধে জেলখাটাদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রোজায় সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত অফিস সময় নির্ধারণ করেছে সরকার ১৪ এপ্রিল পর্যন্ত গার্মেন্টস বন্ধ রাখতে বিজিএমইএ’র আহ্বান জুমায় সর্বোচ্চ ১০ জন, নামাজ-প্রার্থনা নিজঘরে আদায়ের নির্দেশ করোনায় আরও চার জনের মৃত্যু করোনাভাইরাসে দুদক পরিচালকের মৃত্যু! দেশে ২৪ ঘন্টায় মধ্যে নতুন করে ৩৫ জন করোনা আক্রান্ত
৭৯

যেভাবে দাফন করা হলো সিলেটের সেই নারীর

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

সিলেটে বিদেশফেরত আইসোলেশনে থাকা এক ষাটোর্ধ্ব নারীর মারা গেছেন। সেই নারীর দাফন সম্পন্ন করা হয়েছে। আজ রোববার দুপুর সোয়া ১টার দিকে নগরীর মানিকপীর (র.) মাজারের গোরস্থানে তাকে কবর দেওয়া হয়।

সিলেট কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৌমেন মৈত্র বিষয়টি নিশ্চিত করেন। এ সময় তিনি বলেন, সিলেট সিটি করপোরেশনের তত্ত্বাবধানে তাকে কবর দেওয়া হয়েছে।

জানা যায়, ওই নারীর মরদেহ কবর দেওয়ার জন্য সিসিকের তত্ত্বাবধানে ড্রেজার দিয়ে ওই গোরস্থানে কবর খোঁড়া হয়। এরপর দুপুর একটার দিকে মরদেহ একটি অ্যাম্বুলেন্স করে সেখানে নিয়ো যাওয়া হয়। এরপর দাফন করা হয়েছে।

সিলেট সিটি করেপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা জাহিদুল ইসলাম বলেন, সিসিকের তত্ত্বাবধানেই ওই নারীর দাফন করা হয়েছে। আমরা সব নিয়মাবলী মেনে এবং সর্বোচ্চ সতর্কতায় মৃত রোগীর দাফন কার্যক্রম সম্পন্ন করেছি।

প্রসঙ্গত, যুক্তরাজ্য ফেরত ষাটোর্ধ্ব ওই নারী ২২ মার্চ ভোররাত ৩ টার দিকে নগরীর শহীদ শামসুদ্দীন হাসপাতালের আইসোলেশন ইউনিটে মারা যান। তিনি গত ৪ মার্চ যুক্তরাজ্য থেকে ওই নারী দেশে ফেরেন। জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট হলে ২০ মার্চ তাকে হাসপাতালে ভর্তি করা হয়। করোনা সন্দেহে তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়।

   এই দিন
এই বিভাগের আরো খবর