এই দিন

শনিবার   ০৪ জুলাই ২০২০   আষাঢ় ২০ ১৪২৭   ১৩ জ্বিলকদ ১৪৪১

Beta Version
সর্বশেষ:
১৪ জুলাই বগুড়া-১ ও যশোর-৬ আসনে ভোট ভুডুড়ে বিদ্যুৎ বিল: ডিপিডিসির ৪ প্রকৌশলী বরখাস্ত, শোকজ ৩৬ বিমানের অধিকাংশ আন্তর্জাতিক ফ্লাইট স্থগিত করোনায় মৃত্যু শীর্ষে ঢাকা, সবচেয়ে কম ময়মনসিংহে ওয়ানডেতে শতাব্দীর দ্বিতীয় সেরা ক্রিকেটার সাকিব, ক্রীড়া প্রতিমন্ত্রীর শুভেচ্ছা আবার করোনা পজিটিভ মাশরাফির গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ২৯, শনাক্ত ৩২৮৮ ঈদের আগেই সব শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান ওবায়দুল কাদেরের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১৪ দিনের জন্য লকডাউন ঘোষণা সাবেক মন্ত্রী টি এম গিয়াস উদ্দিন আর নেই
২২

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৯ জুন ২০২০  

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শাহরিয়ার মাহমুদ (১৮) নামের এক তরুণ নিহত হয়েছেন। গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার বিশুমিয়া সড়কে এই দুর্ঘটনার পর রাত ৯টায় হাসপাতালে তাঁর মৃত্যু হয়। দুর্ঘটনায় আহত হয়েছেন তাঁর বন্ধু ও মোটরসাইকেলের আরোহী মো. শাহীন (১৮)।

নিহত শাহরিয়ার উপজেলার পশ্চিম মলিয়াইশ এলাকার মো. শাহ আলমের ছেলে।

নিহত তরুণের খালাতো ভাই মো. আবদুল কাইয়ুম বলেন, গতকাল সন্ধ্যায় বন্ধুর মোটরসাইকেল চালিয়ে এলাকায় ঘুরছিলেন শাহরিয়ার। সন্ধ্যায় বাড়ির পাশের বিশুমিয়া সড়কে মোটরসাইকেলটি একটি সিএনজিচালিত অটোরিকশার সামনে পড়ে। এ সময় মোটরসাইকেলের গতি আটকাতে (ব্রেক) গেলে তারা দুজন ছিটকে পড়েন। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত ৯টায় হাসপাতালে পৌঁছানোর পর চিকিৎসকেরা শাহরিয়ারকে মৃত ঘোষণা করেন। শাহরিয়ারের বন্ধু শাহিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে জানতে চাইলে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. নাজিম উদ্দিন বলেন, নিহত শাহরিয়ার পেশায় গাড়িচালক ছিলেন। করোনা পরিস্থিতিতে গাড়ি চলাচল বন্ধ থাকায় তিনি বাড়িতে অবস্থান করছিলেন।
 

   এই দিন
এই বিভাগের আরো খবর