এই দিন

বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭   ১২ শাওয়াল ১৪৪১

Beta Version
সর্বশেষ:
ভবনে বহিরাগতদের প্রবেশ সীমিত করেছে ডিএনসিসি রোগীদের সেবা নিশ্চিত না হলে আন্দোলন : ছাত্রলীগ জুন থেকে গার্মেন্টস শ্রমিক ছাটাই শুরু হবে: রুবানা হক মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী জামালপুর- ২ আসনের সংসদ সদস্য ফরিদুল হক করোনায় আক্রান্ত সপ্তাহের শেষ কর্মদিবসে শনাক্ত আড়াই হাজার, মৃত্যু ৩৫ জনের বাংলামোটরে বিহঙ্গ বাসের ধাক্কায় নিহত ২
১৭৯১

মানুষের ভালোবাসায় আবারও কাউন্সিলর নির্বাচিত রতন

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২০  

হাজারও ষড়যন্ত্র রুখে দিয়ে জনগণের ভালোবাসায় বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন ফরিদ উদ্দিন আহমেদ রতন। তিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ২০ নং ওয়ার্ডে আওয়ামী লীগের মনোনীত কাউন্সিলর প্রার্থী। 

 শনিবার ( ১ ফেব্রুয়ারি) উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শেষে এ ফলাফল ঘোষণা করা হয়। 

বিপুল ভোটে জয়লাভ করা হয় সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ফরিদ উদ্দিন আহমেদ রতন। এছাড়া দীর্ঘদিন সকাল থেকে গভীর রাত পযর্ন্ত যারা কঠিন পরিশ্রম করেছেন তাদের ভূমিকার কথা উল্লেখ্য করেন। 

নবনির্বাচিত কাউন্সিলর রতন বলেন, অতীতেও যেমন সবার সাথে ছিলাম আগামীতেও সবার সঙ্গে থাকবো। সবাইকে সঙ্গে নিয়ে কাজ করবো। 

উন্নত নাগরিক সেবার মডেল ওয়ার্ড হিসাবে ২০ নম্বর ওয়ার্ডকে গঠন করবেন জনপ্রিয় এ নেতা। 

২০ নং ওয়ার্ড ঢাকা দক্ষিণ সিটির একটি গুরুত্বপূর্ণ ওয়ার্ড। এই ওয়ার্ডে দেশের শীর্ষস্থানীয় বিদ্যাপীঠগুলো ছাড়াও রয়েছে সোহরাওয়ার্দী উদ্যান, ওসমানী উদ্যান, রমনা পার্ক, উদীচী, শিল্পকলা একাডেমী, শিশু একাডেমি, কেন্দ্রীয় কচিকাচার আসর, এশিয়াটিক সোসাইটি, পরিসংখ্যান বুরো, টেনিস কোর্ট, ঢাকা ক্লাব, রূপসী বাংলা হোটেল, প্রেসক্লাব, সচিবালয়। 

সেগুনবগিচা, তোপখানা রোড, বঙ্গবন্ধু এভিনিউ ও রেস্ট হাউজ, টিবি ক্লিনিক এলাকা, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও আবাসিক এলাকা, হাইকোর্ট স্টাফ কোয়ার্টার ও সোহরাওয়ার্দী উদ্যান, ফুলবাড়িয়া স্টেশন পূর্ব এলাকা, ফুলবাড়িয়া পশ্চিম ও সেক্রেটারিয়েট রোড, আব্দুল গনি রোড ও সচিবালয় স্টাফ কোয়ার্টার, পুরাতন রেলওয়ে কলোনী পশ্চিম, রেলওয়ে হাসপাতাল এলাকা, ইস্টার্ণ হাউজিং ও টয়েনবী সার্কুলার রোড, রমনা গ্রীন হাউজ, প্রকৌশল বিশ্ববিদ্যালয় ও আবাসিক এলাকা, নজরুল ইসলাম হল, আহসান উল্লাহ হল, তীতুমীর হল, ঢাকা মেডিকেল কলেজ ছাত্রাবাস (ফজলে রাব্বি হল), শেরে বাংলা হল (প্রকৌশল বিশ্ববিদ্যালয়), সোহরাওয়ার্দী হল (প্রকৌশল বিশ্ববিদ্যালয়), শহিদুল্লাহ হল, ফজলুল হক হল, ড. এম এ রশীদ হল, শহীদ স্মৃতি হল, প্রকৌশল বিশ্ববিদ্যালয় ছাত্রী হল সহ বিস্তৃর্ণ এলাকা নিয়ে দক্ষিণ সিটির এ ওয়ার্ডটি গঠিত।

২০১৫ সালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসাবে কাউন্সিলর নির্বাচিত হয়ে ওয়ার্ডের উন্নয়ন ও জনসাধারণের সমস্যা সমাধানেই নিজেকে ব্যস্ত রেখে উন্নয়নে এগিয়ে ছিলেন ফরিদ উদ্দিন আহমেদ রতন।

   এই দিন
এই বিভাগের আরো খবর