এই দিন

বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭   ১২ শাওয়াল ১৪৪১

Beta Version
সর্বশেষ:
জুন থেকে গার্মেন্টস শ্রমিক ছাটাই শুরু হবে: রুবানা হক মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী জামালপুর- ২ আসনের সংসদ সদস্য ফরিদুল হক করোনায় আক্রান্ত সপ্তাহের শেষ কর্মদিবসে শনাক্ত আড়াই হাজার, মৃত্যু ৩৫ জনের বাংলামোটরে বিহঙ্গ বাসের ধাক্কায় নিহত ২
৩৭

মাইক্রোবাসের ধাক্কায় নিহত ৩

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২ মে ২০২০  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার সানারপাড় এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় পিকআপ ভ্যানের তিন জন যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও চার জন।

শুক্রবার (২২ মে) সকালে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে পুলিশ জানিয়েছে। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।


ওসি জানান, দুর্ঘটনায় নিহতরা হলেন- চাঁদপুর জেলার মতলব থানার রফিকুল ইসলাম, গাইবান্দা জেলার পলাশবাড়ি এলাকার মিন্টু মিয়া এবং মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি এলাকার বোরহান উদ্দিন। তবে আহতদের কারও নাম পরিচয় জানা যায়নি। নিহত ও আহতরা সবাই পিকআপ ভ্যানের যাত্রী ছিলেন এবং তারা কাঁচামাল ব্যবসায়ী। এই ঘটনায় পিকআপ ও মাইক্রোবাসটি পুলিশ জব্দ করলেও চালক পালিয়ে গেছে।

নিহতদের স্বজনরা জানান, ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর থেকে ৭ থেকে ৮ জন কাঁচামাল ব্যবসায়ী পিকআপ ভ্যানে চড়ে রাজধানীর যাত্রাবাড়ি এলাকার কাঁচাবাজারের যাচ্ছিলেন। সকাল ছয়টার দিকে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় দ্রুতগামী একটি হাইয়েস মাইক্রোবাস পেছন থেকে পিকআপটিকে ধাক্কা দিলে যাত্রীরা ছিটকে রাস্তায় পড়েন। এই সময় মাইক্রোবাসের চাপায় ঘটনাস্থলেই তিন জন নিহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদরের ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

   এই দিন
এই বিভাগের আরো খবর