এই দিন

বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭   ১২ শাওয়াল ১৪৪১

Beta Version
সর্বশেষ:
ভবনে বহিরাগতদের প্রবেশ সীমিত করেছে ডিএনসিসি রোগীদের সেবা নিশ্চিত না হলে আন্দোলন : ছাত্রলীগ জুন থেকে গার্মেন্টস শ্রমিক ছাটাই শুরু হবে: রুবানা হক মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী জামালপুর- ২ আসনের সংসদ সদস্য ফরিদুল হক করোনায় আক্রান্ত সপ্তাহের শেষ কর্মদিবসে শনাক্ত আড়াই হাজার, মৃত্যু ৩৫ জনের বাংলামোটরে বিহঙ্গ বাসের ধাক্কায় নিহত ২
১৩৫৪

মনোনয়ন ফরম নিলেন ফরিদ উদ্দিন আহমেদ রতন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৯  

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ২০ নং ওয়ার্ডের জন্য আওয়ামী লীগের হয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ফরিদ উদ্দিন আহমেদ রতন। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ২০ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচনের জন্য তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়।

রাস্তা ও নর্দমার উন্নয়ন কাজ এবং ড্রেনেজ ব্যবস্থা সংস্করণসহ নানামুখী উন্নয়ন এখন শোভা পাচ্ছে ২০ নং ওয়ার্ডে। দৃশ্যমান উন্নয়নে পাল্টে গেছে ওই ওয়ার্ডের চিত্র। ওয়ার্ডটিতে বসবাসকারী মানুষেরা তাদের নাগরিক সুবিধাগুলো মিটিয়ে নিচ্ছেন। সবমিলে যেন বিশাল উন্নয়নের ছোয়া লেগেছে ওয়ার্ডটির প্রান্ত জুড়ে। 

জীবনের সঙ্গে চ্যালেঞ্জ নিয়ে নানামুখী উন্নয়ন কাজগুলো করেছেন কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন। 

এলাকায় ব্যাপক উন্নয়ন ও সবাইকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার কারণে সর্বসাধারণের মাঝেও তিনি জনপ্রিয় মুখ। এছাড়া দলের জন্যও রয়েছে তার অনেক ত্যাগ। দলের আন্দোলন সংগ্রামে সব সময় অগ্রগামী ছিলেন এই কাউন্সিলর। 
  
উল্লেখ্য, ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের আগ্রহী প্রার্থীদের জন্য দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। ২৭ ডিসেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে ফরম বিক্রি। মনোনয়ন ফরম সংগ্রহের পর আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী নির্বাচিত করা হবে।

৩০ জানুয়ারি (বৃহস্পতিবার) ঢাকা উত্তর (ডিএনসিসি) ও দক্ষিণে (ডিএসসিসি) নির্বাচন অনুষ্ঠিত হবে। পুরো নির্বাচন অনুষ্ঠিত হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। ওইদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

   এই দিন
এই বিভাগের আরো খবর