শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৮ শা'বান ১৪৪১

Beta Version
সর্বশেষ:
করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন ৫ এপ্রিল তথ্য গোপন করে এই মহামারী এড়ানো যাবে না: রিজভী বিশ্বজুড়ে করোনায় আক্রান্তের সংখ্যা সাড়ে ৯ লাখ ছাড়িয়ে, প্রাণ হারিয়েছেন প্রায় ৪৮ হাজার করোনা সর্তকতায় আজ থেকে কঠোর অবস্থানে সেনাবাহিনী ঘর থেকে তুলে নিয়ে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা ঢাকা ছাড়লেন ৩২৭ জাপানি বিশ্ব অটিজম সচেতনতা দিবস আজ সাধারণ ছুটিতে ব্যাংকে লেনদেনের সময় বাড়ল করোনায় মৃত ব্যক্তির থেকে ভাইরাস ছড়ায় না: বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতি উপজেলা থেকে করোনার অন্তত দুজনের নমুনা সংগ্রহের নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে আরও দুজন করোনা রোগী শনাক্ত ,২৪ ঘণ্টায় দেশে মারা যাননি কেউ: এমআইএস
৬৭

ভিক্ষা চাইলেন ওমর সানি

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

ঢাকাই ছবির সুপারস্টার নায়ক ওমর সানি।  বহু হিট ছবি উপহার দেয়া এই নায়ক সামাজিক সমস্যায় মানুষের পাশে দাঁড়াতে কুণ্ঠাবোধ করেন না। তার মানবিকতার নানা দিক দেশের মানুষ আগেই দেখেছেন।

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশের মানুষও আজ করোনাভাইরাসের ঝুঁকিতে রয়েছে।  সংকটকালীন সময় মোকাবেলার জন্য ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন কুলি খ্যাত নায়ক।

তিনি লিখেছেন, বাংলাদেশর যেসব বড় বড় কোম্পানি আছে বটবৃক্ষ, তাদের কাছে আমার অনুরোধ, আল্লাহ আপনাদের অনেক দিয়েছে আরও দিক দোয়া করি। এই ক্লান্তিলগ্নে আমাদের মতো সাধারণ মানুষের পাশে এসে দাঁড়ান। বড় বড় কোম্পানির কাছে অনুরোধের ভিক্ষা চাই, আলিবাবা কেন কেডিট নেবে? ব্রিটিশ কোম্পানি কেন কেডিট নেবে,? সরকারকে সহযোগিতা করুন আমাদেরকে সহযোগিতা করুন আল্লাহ সবাইকে এই গজব থেকে মুক্তি দিন।

   এই দিন
এই বিভাগের আরো খবর