এই দিন

রোববার   ০৫ জুলাই ২০২০   আষাঢ় ২০ ১৪২৭   ১৩ জ্বিলকদ ১৪৪১

Beta Version
সর্বশেষ:
১৪ জুলাই বগুড়া-১ ও যশোর-৬ আসনে ভোট ভুডুড়ে বিদ্যুৎ বিল: ডিপিডিসির ৪ প্রকৌশলী বরখাস্ত, শোকজ ৩৬ বিমানের অধিকাংশ আন্তর্জাতিক ফ্লাইট স্থগিত করোনায় মৃত্যু শীর্ষে ঢাকা, সবচেয়ে কম ময়মনসিংহে ওয়ানডেতে শতাব্দীর দ্বিতীয় সেরা ক্রিকেটার সাকিব, ক্রীড়া প্রতিমন্ত্রীর শুভেচ্ছা আবার করোনা পজিটিভ মাশরাফির গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ২৯, শনাক্ত ৩২৮৮ ঈদের আগেই সব শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান ওবায়দুল কাদেরের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১৪ দিনের জন্য লকডাউন ঘোষণা সাবেক মন্ত্রী টি এম গিয়াস উদ্দিন আর নেই
২২

ভাতিজার মারধরে চাচার মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ জুন ২০২০  

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের বলঞ্চা গ্রামে ভাতিজার কিল-ঘুষির আঘাতে চাচার মৃত্যুর খবর পাওয়া গেছে। মঙ্গলবার (২৩ জুন) সকালে বসতবাড়ির পানি নিষ্কাশনে বাঁধা দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে এ মৃত্যুর ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়,উপজেলার বলঞ্চা গ্রামের রমজান আলীর (৫০) বাড়ির বৃষ্টির পানি তার চাচাতো ভাই সাহাবুদ্দিনের বাড়ির রাস্তার পাশ দিয়ে যাচ্ছিল। এতে পানি নিষ্কাশনে সাহাবুদ্দিন(৫৫) বাঁধা দিলে রমজান আলী ও সাহাবুদ্দিনের মধ্যে ঝগড়া বাধে। এরই মধ্যে সাহাবুদ্দিনের ছেলে আলম (৩০) তার চাচা রমজান আলীকে মারতে যায়।

ঘটনাস্থলে উপস্থিত রমজান আলীর ভাই জামালউদ্দিন (৪৮) এ দৃশ্য দেখে তার ভাইকে বাঁচাতে গেলে ভাতিজা আলমের হাতের কিল ঘুষি জামালের নাকে লাগে। তিনি ঘটনাস্থলেই মাটিতে পড়ে মারা যান। এলাকাবাসীর জানায়, জামালউদ্দিন দীর্ঘদিন ধরে হার্টের অসুখে ভুগছিলেন।

খবর পেয়ে রাণীশংকৈল থানা পুলিশ ঘটনাস্থল থেকেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠিয়েছেন।
এ ঘটনায় মৃত জামালউদ্দিনের স্ত্রী আকতারা বানু (২৮) সন্ধ্যায় বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে রাণীশংকৈল থানায় ৩২৩, ৩০২ ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ১৮।

রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতের স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আসামিদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

   এই দিন
এই বিভাগের আরো খবর