এই দিন

শনিবার   ১১ জুলাই ২০২০   আষাঢ় ২৭ ১৪২৭   ২০ জ্বিলকদ ১৪৪১

Beta Version
সর্বশেষ:
সাংবিধানিক কারণেই উপনির্বাচনের সিদ্ধান্ত: সিইসি চোরের খনি এখন ডাকাতের খনিতে রূপান্তরিত হয়েছে: রিজভী মায়ের কবরে শায়িত হলেন সাহারা খাতুন বিশ্ব জনসংখ্যা দিবস আজ গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩০, শনাক্ত ২৬৮৬ ‘১০ গুণ এন্টিবডি বেড়েছে, তিন মাসের মধ্যে করোনা থেকে মুক্তি মিলবে’
১৭৭৪৫

বুয়েট ছাত্রকে হলের ভেতরেই পিটিয়ে হত্যা

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

রাজধানীর চকবাজারে অবস্থিত বুয়েটের শেরে বাংলা হলের দ্বিতীয়তলা থেকে আবরার ফাহাদ (২১) নামে এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে কর্তৃপক্ষ। তিনি ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

রোববার (৬ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। পরে সাধারণ ছাত্র ও কর্তৃপক্ষ ফাহাদের মরদেহ সকাল সাড়ে ৬টা দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

সহপাঠিদের অভিযোগ, রাত আটটার দিকে শেরে বাংলা হলের এক হাজার ১১ নম্বর কক্ষ থেকে কয়েকজন আবরারকে ডেকে নিয়ে যায়। এরপর রাত দুইটা পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি। তাদের ধারণা, ২ হাজার ১১ নম্বর রুমে নিয়ে তাকে পিটানো হয়।

বুয়েটের চিকিৎসক মাসুক এলাহী জানান, অন্য ছাত্রদের মাধ্যমে খবর পেয়ে শেরে বাংলা হলের প্রথমতলা ও দ্বিতীয়তলার মাঝামাঝি জায়গায় ফাহাদের নিথর দেহ পড়ে থাকতে দেখি। তার শরীরে অনেকগুলো আঘাতের চিহ্ন দেখা গেছে।

তিনি জানান, রাত্রিকালীন ডিউটিতে ছিলেন। খবর পেয়ে শেরে বাংলা হলে গিয়ে ফাহাদকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে নিজে পরীক্ষা করে দেখেন, সে মারা গেছে। পরে বুয়েট কর্তৃপক্ষ ও পুলিশকে বিষয়টি জানানো হয়।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাব হোসেন ফাহাদের মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিস্তারিত জানার চেষ্টা চলছে।

   এই দিন
এই বিভাগের আরো খবর